আসছে সুপার সাইক্লোন “আমফান”, সবাইকে ঘরে থাকার আর্জি বাঁকুড়ার পৌরপ্রধানের।

0
9

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ২০শে মে :: বাঁকুড়াঃ:: করোনার থাবায় যখন গোটা দেশ জর্জরিত ঠিক তখনই বাংলা তথা ওড়িশা উপকূলে আছড়ে পড়তে চলেছে সুপার সাইক্লোন “আমফান” । এই প্রসঙ্গে বাঁকুড়ার পৌরপ্রধান মহাপ্রসাদ সেনগুপ্ত বাঁকুড়াবাসীকে সতর্কের পাশাপাশি সব ধরনের সহযোগিতার হাত বাড়িয়ে দেবার কথা জানিয়ে দিলেন।

ঘূর্ণিঝড় ‘আমফান’। এই ঝড় সাইক্লোন থেকে সুপার সাইক্লোনে পরিনত হয়েছে।বুধবার তা গাঙ্গেয় পশ্চিমবঙ্গ ও ওড়িশা উপকূলে আছড়ে পড়বে বলে জানাগেছে বাঁকুড়ায় আমফানের প্রভাব খুব বেশি না পড়লোও সবরকম পরিস্থিতির জন্য প্রস্তুত জেলা প্রশাসন। অন্য দিকে ব্লক সদর গুলিকে তৈরী থাকার নির্দেশ দেওয়া হয়েছে। জেলা প্রশাসনের পাশাপাশি বাঁকুড়া পৌরসভাও যে কোন ধরণের পরিস্থিতির মোকাবিলায় প্রস্তুত রয়েছে।

বাঁকুড়া পৌরপ্রধান মহাপ্রসাদ সেনগুপ্ত বলেন, মেঘ দেখলে,ঝড় দেখলে বাড়ির বাইরে থাকবেন না।আপনারা প্রকাশ্যে ঘোরাঘুরি করবেন না। আমরা সজাগ ও সচেতন আছি। কোথাও কোন প্রয়োজন পরলে কোন্ট্রল রুমে ফোন করুন। কোন্ট্রল রুম ২৪ ঘন্টা খোলা থাকছে। কষ্ট্রোল রুমের হেল্প লাইন নাম্বার ৭৯০৮২৭৩৪১৯, ৭৪৭৮৮২৪৩৭০ -র পাশাপাশি তাঁর ব্যক্তিগত মোবাইল নাম্বার ৯৪৩৪১১৫১৯১ তে যে কোন সময় যোগাযোগ করতে পারেন বলে তিনি জানান। ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here