বীরভূমের মোল্লারপুরে খেলার মাঠে বাজ পড়ে মৃত ৪, আহত আরও ৪ !

0
10

ইন্দ্রজিৎ মন্ডল :: ২৪ ঘন্টা লাইভ :: ১৯শে মে :: বীরভূম ::: বাজ পড়ে মৃত্যু হল বীরভূমের একই গ্রামের ৪ জনের। ঘটনায় আহত আরও ৪ জন ভর্তি রয়েছেন রামপুরহাট মেডিকেল কলেজে। বৃহস্পতিবার বিকাল বেলায় বজ্রবিদ্যুৎ-সহ ঝড় বৃষ্টির সময় এমন দুর্ঘটনা ঘটে। মৃত ও আহতরা সকলেই স্থানীয় একটি খেলার মাঠে ফুটবল খেলার পর গাছের তলায় বসে ছিলেন।ঘটনাটি ঘটেছে বীরভূমের মল্লারপুর থানার অন্তর্গত বিলাসপুর গ্রামে। মৃতরা হলেন বাপন লেট (১৯), দীনেশ লেট (২২), আস্তিক লেট (৩২), রাজিব দোলুই (২০) আর গুরুতর আহত শ্রীকান্ত লেট, সুদীপ বাদ্যকর, মিঠুন মার্ডি ও সুশান্ত সেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকাল বেলায় তারা নিজেদের গ্রামের একটি মাঠে ফুটবল খেলছিলেন। ঠিক সে সময় হঠাৎ করে ঝড় বৃষ্টি শুরু হলে এই ৮ জন একটি বটগাছের নিচে আশ্রয় নেয়। তারপর হঠাৎ বজ্রপাত হলে আহত হন এই ৮ জন। প্রথমে তাদের মল্লারপুর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। তারপর সেখান থেকে তাদের স্থানান্তরিত করা হয় রামপুরহাট মেডিকেল কলেজ ও হাসপাতালে। তবে রামপুরহাট নিয়ে যাওয়ার সময় রাস্তাতেই মৃত্যু হয় চারজনের বলে জানা যায়।

তবে লকডাউন চলাকালীন খেলা চলা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। কারণ নিয়ম অনুসারে লকডাউন চলাকালীন সমস্ত রকম খেলাধুলা নিষিদ্ধ রয়েছে। এমনকি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে যাওয়াও নিষিদ্ধ। তা সত্ত্বেও কেন এই যুবকরা বাড়ি থেকে বেরিয়ে খেলতে গিয়েছিলেন তা নিয়ে উঠছে প্রশ্ন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here