সেনাবাহিনীর প্রাক্তনী আর কে তিওয়ারি লকডাউনের ফলে আটকে গেলেও তাঁর সঙ্গীরা ব্যারাকপুরে প্রবীণ নাগরিক ও প্রতিবন্ধীদের ব্রেকফাস্ট দিতে লেগে পড়েছেন।

0
20

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ ::২৮শে,এপ্রিল :: ব্যারাকপুর :: করণের লকডাউনের জেরে নানান পেশার মানুষ এক হয়ে নিয়োজিত হচ্ছেন সমাজের সেবায়। এমনই এক ঘটনার উজ্জ্বল দৃষ্টান্ত হলেন প্রাক্তন প্রতিরক্ষা কর্মী আর কে তিওয়ারি। শ্রী তিওয়ারি সেনাবাহিনীর থেকে অবসর নিয়ে এখন লখনৌ হাই কোর্টে প্রতিরক্ষা দপ্তরের আইনজীবী হিসাবে কাজ করছেন।

এসেছিলেন ছুটিতে ব্যারাকপুরের বাড়িতে কিন্তু লকডাউনের জেরে তাঁর আর লখনৌ ফেরা হয়নি । তাই এখন করোনা উপদ্রুত এলাকায় সমাজসেবায় লেগে পড়েছেন । তিনি ব্যারাকপুরের কেন্দ্রীয় বিদ্যালয়ের প্রাক্তনী । তাঁর স্কুলের প্রাক্তনীদের সঙ্গে নিয়ে তাঁরা এখন নিজেদের উদ্যোগেই প্রতিদিন প্রায় ২০০ জন মানসিক ও শারীরিক প্রতিবন্ধী এবং বৃদ্ধদের সকালের ব্রেকফাস্ট   দিচ্ছেন ।

শ্রী আর কে তিওয়ারি জানিয়েছেন যে এই বিষয়ে তাঁরা ব্যারাকপুর পুলিশের সহযোগিতা পাচ্ছেন। প্রকৃতপক্ষে তাঁদের দেওয়া ব্রেকফাস্টগুলি এলাকার পুলিশ কর্মীরাই বিতরণ করে দিচ্ছেন । এর জন্য শ্রী তিওয়ারি ও তাঁর সঙ্গীরা পুলিশের কাছে কৃতজ্ঞ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here