অন্ধ্রপ্রদেশের পূর্ব গোদাবরিতে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের ফিরিয়ে আনতে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের তৎপরতায় আশার আলো ।

0
625

 

 

আনন্দ মুখোপাধ্যায় :: ২৪ ঘন্টা লাইভ ::২৮শে,এপ্রিল ::কলকাতা :: ভিন রাজ্যে কাজে গিয়ে লকডাউন এর জেরে অনাহারে দিন কাটছে দক্ষিণ 24 পরগনার মগরাহাট থানা এলাকার কালাবাটচক গ্রামের কয়েকজন পরিযায়ী শ্রমিকের। এমনকি বাড়ি ফিরতে না পারায় অসহায় তাদের পরিবারের লোকজন। এমন একটা সংবাদ আমাদের দপ্তরে পাঠান আমাদের স্থানীয় সাংবাদিক ওবায়েদুল নস্কর। ওই রিপোর্ট থেকে আরও জানা যায় যে এখান থেকে কয়েকজন যুবক জরির কাজে অন্ধ্রপ্রদেশের খাম্বা  যায় এরপর দেশজুড়ে করোনা আতঙ্কের জেরে লকডাউন ঘোষণা হওয়ার পর আটক পড়ে তারা।

অবশ্য ওই পরিযায়ী শ্রমিকেরা সাইকেলে করে অন্ধ্রপ্রদেশ থেকে বাড়ি ফেরার উদ্যোগ নেয়।পরে পুলিশ কোনো এক জায়গায় তাদের আটকে দেয়। আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের দাবি অনাহারে দিন কাটছে তাদের। এমনকি তাদের পরিবারের লোকজন বাড়িতে অসহায়ভাবে রয়েছে।

                            এরাই কজন আজ এই মুহূর্তে অন্ধ্র প্রদেশের এই নীচের বাড়িতে

এরপরই আমাদের ২৪ ঘন্টা লাইভের টিম কাজে নেমে পড়ে। প্রথমেই ওই যুবকদের একজনের মোবাইল নম্বর যোগাড় করে আমরা তাদের সাথে যোগাযোগের চেষ্টা করি কিন্তু মাত্র ৮ সেকেন্ড কথা হবার পরেই তাদের মোবাইল কেটে যায়। সঙ্গে সঙ্গেই ওখানকার একটি মোবাইল থেকে তারা আমাদের সঙ্গে যোগাযোগ করে এবং তখন আমরা পুরো ঘটনা সমন্ধে ওয়াকিবহাল হই।

                                            এই বাড়িতেই আছে ছেলেগুলি

তৎপরতা শুরু হয়ে যায় আমাদের নিউজ ডেস্কে। সঙ্গের ভিডিওটিতে দেখুন তারপর কি হলো ? মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের কালীঘাটের দপ্তরই বা কি করলো ?

                                দেখুন এই মুহূর্তে ওই ছেলে গুলি কেমন এবং কোথায় আছে।

এই খবরের সঙ্গে আমরা সম্পর্ক রাখছি এবং আপনাদের সর্বশেষ তথ্য ওই যুবকরা না বাড়ি ফেরা পর্যন্ত আমরা জানাবো। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here