অন্ন জোগান দেওয়ার ব্যাবস্থাপনায় অগ্রণী ভূমিকা পালন করলো পশ্চিম মেদিনীপুর খড়গপুর বালাজি মন্দির পল্লী উন্নয়ন সমিতি ।

0
696

চন্দন মন্ডল :: ২৪ ঘন্টা লাইভ :: ১০ই,মে :: খড়্গপুর :: সারা দেশেই যখন এক চরম মুহূর্তের সম্মুখীন দিন অনি দিন খাই দারিদ্র্য মানুষ গুলির অবস্থা আরও শোচনীয় এই মত শোচনীয় অবস্থাতেও এই দারিদ্র্য মানুষ গুলি পরিবারের মুখে যাতে দুমুঠো অন্ন জোগান দেওয়ার ব্যাবস্থাপনায় অগ্রণী ভূমিকা পালন করলো পশ্চিম মেদিনীপুর খড়গপুর বালাজি মন্দির পল্লী উন্নয়ন   সমিতি ।

এই সমিতির থেকে জানানো হয় আগের দুই দফায় মোট ২৫০ জন গরিব মানুষের কাছে অন্ন সামগ্রী তুলে দেন এবং সেই মত রবিবার দিন আরো ১০০ জন হিন্দু ও ৫০ জন দরিদ্র্য মুসলিম সম্প্রদায় মানুষের হাতে অন্ন সামগ্রী বিতরণ করেন ।

সমিতির পক্ষ থেকে সম্প্রীতির বার্তা পৌঁছে দেন সাধারণ মানুষের মধ্যে। এই রুপ একটি অসাধারণ ভাবনার সাক্ষী হতে উপস্থিত ছিলেন খড়গপুর শহরের নব বিধায়ক প্রদীপ সরকার, ৭নং ওয়ার্ড কাউন্সিলর তথা এই সমিতির সভাপতি কল্যাণী ঘোষ, বিশিষ্ট সমাজ সেবি দীপক কুমার দাসগুপ্ত প্রমুখ ব্যাক্তি বিশেষ ।এই দিন বালাজি মন্দির পল্লী উন্নয়ন সমিতির ক্লাবের সদস্যদের পক্ষ থেকে এই হিন্দু ও মুসলিম উভয় সম্প্রদায়ের মানুষ গুলির জন্যে খাবার ও ইফতারের জন্য ফল তুলে দেওয়া হয়। এবং আগামী দিনেও এই সহযোগিতা করার বার্তা দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here