করোনা ভাইরাস নিয়ে গুজব ছড়াচ্ছে বিরোধীরা, প্রতিবাদে সরব মালদার তৃণমূল নেতা অমল কিস্কু।

0
640

হক জাফর ইমাম :: ২৪ ঘন্টা লাইভ :: ২২শে এপ্রিল ::মালদা :: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাবমূর্তি কালিমালিপ্ত করতে করোনা ভাইরাস নিয়ে অপপ্রচার এবং গুজব ছড়াচ্ছে বিরোধীরা। মালদা হবিবপুর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত মদনবাটি গ্রাম পঞ্চায়েতের কুপাদহ এলাকায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধের মৃত্যু ঘিরে এই নোংরা রাজনীতি এবং অপপ্রচার শুরু করেছে বিরোধীরা বলে অভিযোগ করলেন তৃণমূল নেতা অমল কিস্কু।

তিনি এদিন সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানান গত সোমবার এই এলাকায় নেপাল বর্মন নামে এক বৃদ্ধের মৃত্যু হয়। বার্ধক্যজনিত কারণে দু’বছর ধরে বিভিন্ন রোগে ভুগছিলেন তিনি। গত সোমবার তার মৃত্যু হয়। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ্যমন্ত্রীর ভাবমূর্তি নষ্ট করতে অপপ্রচার এবং গুজব শুরু করেছে বিরোধীরা।

গোটা গ্রাম জুড়ে করোনার গুজব ছড়াচ্ছেন। এর তীব্র প্রতিবাদ জানিয়েছেন তিনি। ঘটনাটি নিয়ে জেলা পুলিশ প্রশাসনের দ্বারস্থ হবেন তিনি বলেও জানান।মৃতের ছেলে সহাদেব বর্মন জানান, তার বাবা কয়েক বছর ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। গত

সোমবার মারা যান। কিন্তু এলাকায় তার বাবার মৃত্যু নিয়ে গুজব ছড়ানো হচ্ছে।

অন্যদিকে এই বিষয়ে স্থানীয়রা জানান ২০১২ সাল থেকে ওই বৃদ্ধ অসুস্থ ছিলেন। বার্ধক্যজনিত কারণে মৃত্যু হয়েছে নেপাল বর্মনের। এর পেছনে অন্য কোনো কারণ নেই। শুধু শুধু এলাকাজুড়ে গুজব ছড়ানো হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here