নিজের এলাকায় গিয়ে ব্যপক ক্ষোভের মুখে পড়লেন বাঁকুড়ার বিজেপি সাংসদ ডাঃ সুভাষ সরকার।

0
557

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ১৯শে,মে :: বাঁকুড়াঃ :: বাঁকুড়ায় নিজের এলাকায় গিয়ে ব্যপক ক্ষোভের মুখে পড়লেন বাঁকুড়ার বিজেপি সাংসদ ডাঃ সুভাষ সরকার। এদিন তিনি বাঁকুড়া শহরের 18 নন্বর ওয়ার্ডে যান সাধারণ মানুষের সাথে কথা বলতে, সেই এলাকার সাধারণ মানুষ বিভিন্ন বিষয় তুলে সাংসদের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন। জানাগেছে, রেলের জায়গায় থাকা একটি বস্তির বাসিন্দাদের উচ্ছেদ করা হবে এই রকম একটি খবর পান ওই এলাকার বাসিন্দারা এবং সাংসদ নিজেও।

এরপর সাংসদ রেলের আধিকারিকদের সাথে কথা বলেন ব্যপারটি নিয়ে বলেন এবং এখন তা কোন ভাবেই হবে না বলে সাংসদ দাবী করেন। এরপর তা নিয়ে ওই এলাকার সাধারণ মানুষের সাথে কথা বলতে গেলে ক্ষোভ উগরে দেন সাধারন মানুষ।

সাংসদের দাবী, গতকাল থেকে এটা শোনা যাচ্ছিল, আমি রেল দফতরের সাথে কথা বলেছি এবং এটা এখন কোন ভাবেই হবেনা এটা নিশ্চিত এবং সেখানকার মানুষের সাথে কথা বলেই যা কিছু করা হবে। একই তাঁর দাবী, শাসক দল এটা নিয়ে রাজনীতি করছে, সাধারণ মানুষকে রাস্তায় নামিয়েছে। তবে শাসক দলের দাবী, প্রায় দু মাস হল লক ডাউন চলছে এলাকায় কোন বিজেপি নেতা, কর্মী, সাংসদকে দেখা যায় নি।এখন হঠাৎ করে গেলে এমন হওয়া স্বাভাবিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here