বাঁকুড়ায় অনুষ্ঠিত হলো কেরিয়ার গাইডেন্স সেমিনার

0
724

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ১৫ মার্চ :: বাঁকুড়া :: মাধ্যমিক পরীক্ষা শেষে উচ্চ মাধ্যমিক পরীক্ষা শুরু হয়েছে । পরীক্ষা শেষে মাধ্যমিক উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীরা কি করবেন , কোন পথে যাবেন , আগামী দিনে নিজেদের ক্যারিয়ার কে কোন দিকে নিয়ে গেলে ছাত্র-ছাত্রীরা সঠিক সফলতা অর্জন করতে পারবেন , সেই সম্পর্কে দিশা দেখাতে। শিক্ষানুরাগী সমাজ সংস্থার পক্ষ থেকে আজ বাঁকুড়ার বিষ্ণুপুর পরিমল দেবী বালিকা বিদ্যালয়ে কেরিয়ার গাইডেন্স সেমিনার অনুষ্ঠিত হলো । এই সেমিনারের ফলে ছাত্র-ছাত্রীরা কোন পথে এলে আগামী দিনে নিজেদের ক্যারিয়ারকে সঠিক পথে নিয়ে যেতে পারবেন সেই সম্পর্কে সঠিক দিশা অর্জন করলেন ছাত্র ছাত্রীরা । বাঁকুড়ার বিষ্ণুপুর শিক্ষানুরাগী সমাজের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন সকল শুভবুদ্ধি সম্পন্ন সাধারণ মানুষ ।

শিক্ষানুরাগী সমাজের এক সদস্য বলেন , মাধ্যমিক পরীক্ষা এবং উচ্চ মাধ্যমিক পরীক্ষা শেষে ছাত্র-ছাত্রীরা কোন বিষয় নিয়ে পড়াশোনা করলে বা মাধ্যমিক পরীক্ষার্থীরা আগামী দিনে আরস নাকি সাইন্স না অনার্স নাকি টেকনিশিয়ান লাইনে পড়াশোনা করবেন সেই সম্পর্কের দিশা দিতে আমাদের এই কর্মসূচি । এর ফলে ছাত্রছাত্রীরা ভীষণভাবে উপকৃত হবেন বলে মনে করছেন তারা ।

এক ছাত্রী বলেন , বাঁকুড়ার বিষ্ণুপুর শিক্ষানুরাগী সমাজের এই কর্মসূচি আমাদের খুবই ভালো লেগেছে । তারা আমাদেরকে জানালেন কোন কোর্স নিয়ে পড়াশোনা করলে আগামী দিনে আমরা সফলতা অর্জন করতে পারব ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here