বিশ্ব পরিবেশ দিবসেই মালদার কাজিগ্রামে বাগানের সবুজ ধ্বংস করে পুকুর হনন করার অভিযোগ।

0
580

পূজা দাস ঠাকুর ::২৪ ঘন্টা লাইভ :: ৪ঠা জুন :: মালদা : : কোনও সরকারি অনুমতি ছাড়াই বাগানের সবুজ ধ্বংস করে পুকুর খনন করার অভিযোগ উঠল। প্রায় ৭ বিঘা জমি খনন করে পুকুর খননের অভিযোগ রয়েছে। সংশ্লিষ্ট এলাকার পঞ্চায়েত সদস্যও এই কাজের সঙ্গে জড়িত বলে এলাকাবাসীরা অভিযোগ করেছেন। ঘটনাটি কাজিগ্রাম গ্রাম পঞ্চায়েতের যোতপৃথ্বির। সুকেশ মন্ডল, নির্মল মন্ডল, মিঠু মন্ডল, শ্যামপদ মন্ডল ও ঠাকুর মন্ডলের নামে অভিযোগ রয়েছে। এমনও শোনা যাচ্ছে শাসক দলের বেশ কিছু নেতাও এর সঙ্গে জড়িত বলে অভিযোগ উঠেছে।

রীতিমতো জেসিবি দিয়ে খনন কাজ চালানো হচ্ছে। অনেকটাই অংশ খনন করা হয়েছে। এলাকাবাসীদের অভিযোগ, পুকুর খনন হলে, সেখানে সবুজ ধ্বংস হয়ে যাবে যা গ্রামবাসীরা মেনে নিতে পারছেন না।কোনও সরকারি অনুমতি ছাড়াই বাগানের সবুজ ধ্বংস করে পুকুর খনন করার অভিযোগ উঠল। প্রায় ৭ বিঘা জমি খনন করে পুকুর খননের অভিযোগ রয়েছে। সংশ্লিষ্ট এলাকার পঞ্চায়েত সদস্যও এই কাজের সঙ্গে জড়িত বলে এলাকাবাসীরা অভিযোগ করেছেন। ঘটনাটি কাজিগ্রাম গ্রাম পঞ্চায়েতের যোতপৃথ্বির।

সুকেশ মন্ডল, নির্মল মন্ডল, মিঠু মন্ডল, শ্যামপদ মন্ডল ও ঠাকুর মন্ডলের নামে অভিযোগ রয়েছে। এমনও শোনা যাচ্ছে শাসক দলের বেশ কিছু নেতাও এর সঙ্গে জড়িত বলে অভিযোগ উঠেছে। রীতিমতো জেসিবি দিয়ে খনন কাজ চালানো হচ্ছে। অনেকটাই অংশ খনন করা হয়েছে। এলাকাবাসীদের অভিযোগ, পুকুর খনন হলে, সেখানে সবুজ ধ্বংস হয়ে যাবে যা গ্রামবাসীরা মেনে নিতে পারছেন না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here