রাজ্য সরকারের উদ্যোগে মালদা ইংরেজবাজার পুরসভার পক্ষ থেকে পোশাক সামগ্রী প্রদান স্বাস্থ্যকর্মীদের।

0
715

পূজা দাস ঠাকুর :: ২৪ ঘন্টা লাইভ :: ১লা,মে :: মালদা :: করোণা ভাইরাসের মোকাবিলায় স্বাস্থ্য দপ্তরের হয়ে যারা কাজ করছেন, তাদেরকে রাজ্য সরকারের উদ্যোগে বিভিন্ন ধরনের প্রতিরোধ মূলক পোশাক, মাস্ক , স্যানিটাইজার সহ বিভিন্ন সামগ্রী তুলে দেওয়া হল মালদা ইংরেজবাজার পুরসভার পক্ষ থেকে । ইংরেজবাজার পুরসভার কনফারেন্স রুমে প্রায় ৪০ জন স্বাস্থ্যকর্মীর হাতে এই সামগ্রিগুলি সংশ্লিষ্ট  তুলে দেন পুরসভার চেয়ারম্যান নিহার রঞ্জন ঘোষ এবং ভাইস-চেয়ারম্যান বাবলা সরকার।

উপস্থিত ছিলেন ১৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শুভময় বসু । চেয়ারম্যান নীহাররঞ্জন ঘোষ বলেন, করোণা মোকাবিলায় ডাক্তার, নার্স, ল্যাব টেকনিশিয়ান, ফার্মাসিস্ট, গ্রুপ ডি কর্মী সহ আরো যারা স্বাস্থ্য দপ্তরের হয়ে কাজ করছেন তাদেরকেই বিভিন্ন ধরনের করণা প্রতিরোধ মূলক সামগ্রী পোশাক দেওয়া হয়েছে পুরসভার পক্ষ থেকে।  এই সংকটের পরিস্থিতিতে স্বাস্থ্য দপ্তরের কর্মী থেকে শুরু করে ডাক্তার-নার্স সহ অন্যান্যরা যেভাবে লাগাতার কাজ করে চলেছেন তাদের কুর্নিশ জানাই।

এই পরিস্থিতিতে রাজ্য সরকার এবং স্বাস্থ্য দপ্তরের উদ্যোগে বিভিন্ন ধরনের পোশাক সামগ্রী দেওয়ার নির্দেশ দিয়েছে। সেই নির্দেশ মেনেই এদিন  পুরসভার পক্ষ থেকেই সংশ্লিষ্ট এলাকার সমস্ত চিকিৎসক , নার্স ও অন্যান্য স্বাস্থ্য কর্মীদের হাতে মাস্ক , স্যানিটাইজার সহ বিভিন্ন ধরনের সামগ্রী তুলে দেওয়া হয়েছে। যেগুলো ব্যবহার করে চিকিৎসা ক্ষেত্রে কাজ করতে পারেন সংশ্লিষ্ট এলাকার স্বাস্থ্যকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here