আজই কেন্দ্রীয় মন্ত্রী সভার রদবদল – বাবুলসহ বেশ কয়েকজনের ইস্তফা – আসছে ৪৩ নতুন মুখ

0
30

নিউজ ডেস্ক :: ২৪ ঘন্টা লাইভ :: ৭ই,জুলাই :: নয়াদিল্লি :: আজ সন্ধ্যায় কেন্দ্রীয় মন্ত্রিসভায় রদবদল হচ্ছে এবং বাংলা থেকে কয়েকজন নতুন মুখ মন্ত্রী হচ্ছেন বলে জানাচ্ছে সংবাদ মাধ্যম এই সময় ।সন্ধ্যায় কেন্দ্রীয় মন্ত্রিসভার রদবদলের সম্ভাবনা। তার আগেই ইস্তফা দিলেন বাংলার মন্ত্রী দেবশ্রী চৌধুরী । রায়গঞ্জের BJP সাংসদ তথা নারী ও শিশুকল্যাণ মন্ত্রকের রাষ্ট্রমন্ত্রী দেবশ্রীর ইস্তফা নিয়ে ইতিমধ্যেই জোর চর্চা শুরু হয়েছে। সন্ধ্যা ৬টায় নতুন মন্ত্রিসভার রদবদল হতে চলেছে বলে সূত্রের খবর।

জানা যাচ্ছে, মোট ৪৩ জন মন্ত্রী নতুন করে শপথ নিতে চলেছেন।ইস্তফা দিয়েছেন আসানসোলের সাংসদ তথা মন্ত্রী বাবুল সুপ্রিয়ও ।সংবাদ মাধ্যম এই সময়ের খবর বাংলার সাংসদদের নিয়েও শুরু হয়েছে জোর জল্পনা। কারা কারা মন্ত্রিসভার রদবদলে বাংলা থেকে স্থান পেতে পারেন, তা নিয়ে আলোচনা চলছে। বাংলা থেকে কি মন্ত্রিসভায় যেতে পারেন আরও নতুন মুখ? ইতিমধ্যেই প্রধামন্ত্রীর বাসভবনে পৌঁছেছেন সাংসদ শান্তনু ঠাকুর ও নিশীথ প্রামানিক। লকেট চট্টোপাধ্যায় এবং সর্বোপরি দিলীপ ঘোষের নাম নিয়েও চলছে গুঞ্জন।

এদিকে রদবদলের আগেই পদত্যাগ করেছেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী রমেশ পোখরিয়াল ও মন্ত্রী সন্তোষ গাংওয়ার এবং কেন্দ্রীয় স্বাস্থমন্ত্রী ডঃ হর্ষবর্ধন । অনুরাগ ঠাকুর পূর্ণমন্ত্রী হতে পারেন বলেও শোনা যাচ্ছে।সূত্রের খবর, বুধবার সন্ধে ৬ টায় হতে চলেছে ক্যাবিনেটের নয়া রদবদলের ঘোষণা। সামিল হতে পারে অনেক নতুন মুখ। বদলাবে অনেকের দায়িত্ব। গেরুয়া শিবিরের অন্দরের খবর অনুযায়ী বাংলা থেকেও মোদীর মন্ত্রিসভায় সামিল হতে পারে কয়েকটি নতুন মুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here