‘আরজি করের নির্যাতিতা সুবিচার না পেলে দায়িত্ব নিয়ে বলছি আমি ইস্তফা দেব’, বিধায়কের মন্তব্যে চাপ বাড়লো তৃণমূলের

0
633

২৪ ঘন্টা লাইভ/ নিজস্ব সংবাদদাতা/ নিউজ ডেস্ক/ ২৭ আগস্ট ২০২৪; আরজি কর কাণ্ডে আরও বাড়ল তৃণমূলের অস্বস্তি। এবার বিদ্রোহ ঘোষণা করলেন দলের সদ্য নির্বাচিত বিধায়ক কৃষ্ণ কল্যাণী।

Add
Archana Diagnostic

সোমবার সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে রায়গঞ্জের তৃণমূল বিধায়ক লিখেছেন, ‘আরজি কর কাণ্ডে সুবিচার না হলে আমি ইস্তফা দেব।’

Panch foron

আর এই পোস্ট করে শান্তনু সেন, সুখেন্দুশেখর রায়, জহর সরকারদের তালিকায় নাম তুললেন তিনি।

সোমবার সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে কৃষ্ণ কল্যাণী লেখেন, ‘যদি আরজি কর ইস্যুতে সুবিচার না হয় সবার আগে দায়িত্ব নিয়ে বললাম আমি ইস্তফা দেব। প্লিজ বাংলাকে অশান্ত করবেন না বিজেপি, কংগ্রেস, সিপিএম।

Standard Glass House

এর উসকানিতে পা এগোবেন না। জয় বাংলা, সেভ বাংলা, সেভ আওয়ার ফ্যামেলি, ঈশ্বরকে ধন্যবাদ।’ কৃষ্ণ কল্যাণীর পোস্টকে কাটাক্ষ করেছে বিরোধীরা।

কংগ্রেসের জেলা সভাপতি মোহিত সেনগুপ্ত বলেছেন, ‘তৃণমূলে অনেকের দম বন্ধ হয়ে আসছে। তারা সহানুভূতি কুড়ানোর চেষ্টা করছেন। আর জি কর মেডিক্যাল কলেজের এই অবস্থা তো আজকের নয়।

কৃষ্ণ কল্যাণীর নিজের দলকে প্রশ্ন করা উচিত, কেন এমন হল? আরজি কর কাণ্ডের দায় কিছুটা হলেও তো কৃষ্ণ কল্যাণীর ঘাড়ে বর্তায়।’

বিধানসভায় বিজেপির মুখ্য সচেতক শংকর ঘোষ বলেন, ‘ওনাকে ইস্তফা দিতে হবে না। মানুষ জেগে উঠেছে। এমনিতেই এই সরকারের পতন হবে। আর ওনার মতো দলবদলুর কোনও গ্রহণযোগ্যতা আর জনমানসে নেই।

Add : R Chandra Jrs

এসব লিখে আর সহানুভূতি আদায় করা যাবে না। সত্যিই সুবিচার চাইলে উনি এখনই ইস্তফা দিতেন।

Add : Subham Medica

এসব বলে মানুষের ক্ষোভ শান্ত করে অভিযুক্তদের ওপর চাপ কমানোর চেষ্টা করছেন। কিন্তু সেটা হবে না। পশ্চিমবঙ্গ ও ভারতবাসীর স্বার্থে বিজেপির লড়াই জারি থাকবে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here