ইন্দাসের সংহতি ভবনে অনুষ্ঠিত হলো পুরোহিত সম্মেলন ।

0
166

নরেশ ভকত :: ২৪ঘন্টা লাইভ :: ২রা,ফেব্রুয়ারি :: বাঁকুড়া :: রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পুরোহিতদের সম্মান জানিয়ে মাসিক ভাতার ব্যবস্থা করেছেন । মুখ্যমন্ত্রীর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন রাজ্যের সমস্ত পুরোহিতরা । এবার বাঁকুড়া জেলার ইন্দাসের সংহতি ভবনে ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে অনুষ্ঠিত হলো পুরোহিত সম্মেলন ।

যেখানে ইন্দাস ব্লকের ইন্দাস – ১ ও ২ অঞ্চল, আমরুল, করিশুণ্ডা ও রোল অঞ্চল সহ মোট পাঁচটি অঞ্চলে চারশো জন পুরোহিতদের চন্দনের ফোটা ও নামাবলী উপহার দিয়ে সংবর্ধনা জানানো হয় । ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের এই উদ্যোগকে প্রশংসা জানিয়েছেন সকল উপস্থিত পুরোহিতরা । রাজ্যের মুখ্যমন্ত্রী মমত বন্দ্যোপাধ্যায় যেভাবে পুরোহিতদের পাশে দাঁড়িয়েছেন এরফলে অনেক দরিদ্র পুরোহিত আর্থিক ভাবে উপকৃত হয়েছেন বলে জানান পুরোহিতরা।

ধর্মপ্রসাদ ভট্টাচার্য নামে এক পুরোহিত বলেন , এতদিন পর্যন্ত কোন সরকার আমাদেরকে দেখেনি তারা আমাদের অবহেলা করে গেছে । কিন্তু বর্তমানে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আমলে আমরা যেন নতুন দিশা পেয়েছি মুখ্যমন্ত্রী আমাদের যে সম্মান দিয়েছেন এর জন্য আমরা গর্বিত । ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ হামিদ বলেন , বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সমস্ত ধর্মের মানুষদের নিয়ে পাশে দাঁড়িয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমি ধন্যবাদ জানাই ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here