ঈদ উপলক্ষে শ্রীকরা গ্রামে অনুষ্ঠিত হলো স্বেচ্ছায় রক্তদান শিবির ।

0
8

নরেশ ভকত::২৪ঘন্টা লাইভ ::২২ই জুলাই :: বাঁকুড়া :: ঈদ উপলক্ষে এবার স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করল আব্দুল কালাম সোশ্যাল ওয়েলফেয়ার ট্রাস্ট । বাঁকুড়া জেলার ইন্দাস ব্লকের শ্রীকরা গ্রামে এই রক্তদান শিবিরের আয়োজন করা হয় । রক্ত সংকট মেটাতে এবং মুমূর্ষ রোগীদের পাশে দাঁড়াতে এই রক্তদান শিবিরের আয়োজন করা হলো । শুধুমাত্র রক্ত দান নয় বিভিন্ন সময়ে বিভিন্ন সামাজিক ক্রিয়াকলাপের সঙ্গে সারা বছর তারা যুক্ত থাকেন । এদিনের রক্তদান শিবিরে 50 জন ব্যক্তি স্বেচ্ছায় রক্ত দান করেন ।

এদিনের রক্তদান শিবিরের ফলে জেলায় কিছুটা হলেও মিটবে রক্ত সংকট । তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকার সকল সাধারণ মানুষ । রক্তদান শিবিরে উপস্থিত ছিল ইন্সপেক্টর ডিএমপিবি নির্মল কুমার সরকার , ইন্দাস থানার ওসি আবদুস সামাদ আনসারী , আব্দুল কালাম সোশ্যাল ওয়েলফেয়ার ট্রাস্টের সম্পাদক মহিউদ্দিন বাবু শেখ সহ অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ ।

Advertisement

উদ্যোক্তাদের তরফে জানানো হয় , একফোটা রক্তের অভাবে অনেক সময় মুমূর্ষু রোগীকে মৃত্যুবরণ করতে হয় তাই সেই সমস্ত রোগীদের কথা চিন্তা করে পবিত্র ঈদ উপলক্ষে এই রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here