উত্তরপ্রদেশে বন্ধু-সহ সাংবাদিককে পুড়িয়ে হত্যা, খুনিকে ধরতে ব্যর্থ পুলিশ

0
134

আনন্দ মুখোপাধ্যায় :: ২৪ ঘন্টা লাইভ :: ২৯শে নভেম্বর :: কলকাতা :: যোগী রাজ্যে অপরাধ ক্রমেই বাড়ছে আর তার সঙ্গে তাল মিলিয়ে বাড়ছে সাংবাদিক হত্যা করে সংবাদ মাধ্যমের কণ্ঠরোধ করার প্রবণতা ।

Advertisement

হিন্দি ভাষার সংবাদমাধ্যমে কর্মরত সাংবাদিককে তাঁর এক বন্ধু-সহ পুড়িয়ে মারার ঘটনায় প্রবল উত্তেজনা ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বলরামপুর এলাকায়। মৃতদের নাম সাংবাদিক রাকেশ সিং ও তাঁর বন্ধু পিন্টু সাও পিন্টু সাও ।

পুলিশ সূত্রে খবর, প্রাথমিক তদন্তের পর এটা খুনের ঘটনা বলেই প্রমাণ পাওয়া গিয়েছে।মৃত্যুর আগে রাকেশ সিং পুলিশকে জানান, শুক্রবার স্ত্রী ও মেয়ে আত্মীয়ের বাড়িতে যাওয়ায় এক বন্ধু পিন্টু সাহুকে নিয়ে বাড়িতে ছিলেন তিনি। আচমকা রাত সাড়ে ১১টা নাগাদ ওই আততায়ী তাঁর বাড়িতে ঢুকে প্রাণে মারার হুমকি দেয়। তারপর ঘরের দরজা বন্ধ করে বাড়িতে আগুন ধরিয়ে দেয়। তাঁর অভিযোগের ভিত্তিতে অজ্ঞাত পরিচয়ের ওই খুনিকে খুঁজছে পুলিশ।

রাকেশ সিংয়ের বাড়ির একটি ঘরে খুনির সঙ্গে বসেছিলেন মৃতরা। সেসময় কোনও বিষয় নিয়ে ওই তিন জনের মধ্যে ঝামেলা শুরু হয়। পরে হাতাহাতি লেগে গেলে অজ্ঞাত পরিচয়ের ওই খুনি রাকেশ ও পিন্টুর শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে এলাকা থেকে পালিয়ে যায় বলে জানা গিয়েছে।

Advertisement (CALL 6290656551)

প্রতিবেশীদের থেকে খবর পেয়ে পুলিশকর্মীরা গিয়ে বাইরে থেকে দরজা খুলে ভিতরে ঢুকে ওই ২ জনকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু, তাঁদের প্রাণ বাঁচানো সম্ভব হয়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here