উত্তর প্রদেশে মাঝ রাতে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত ৬ শিশু সহ মোট ১৪ !

0
97

কুমার পঙ্কজ :: ২৪ঘন্টা লাইভ :: ২০শে নভেম্বর :: লখনৌ :: বৃহস্পতিবার গভীর রাতে উত্তরপ্রদেশে এক পথ দুর্ঘটনায় কমপক্ষে ১৪ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। মৃতদের মধ্যে ৬ জনই শিশু। মানিকপুর থানা এলাকায় প্রয়াগরাজ-লখনউ হাইওয়েতে বৃহস্পতিবার রাতে এই দুর্ঘটনা ঘটে। জানা গিয়েছে দুর্ঘটনার জেরে গাড়িতে থাকা সকলেরই মৃত্যু হয়েছে।

এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ক্ষতিগ্রস্থদের পরিবারকে সবরকম সহায়তার আশ্বাস দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে আসা ভিডিওতে দেখা গিয়েছে প্রায় চূর্ণ বিচূর্ণ হয়ে যাওয়া গাড়িটিকে টেনে ট্র্যাকের পিছনে তোলা হচ্ছে। জানা গিয়েছে, ওই গাড়িটি করে সকলে বিয়ের অনুষ্ঠান সেরে কুন্ডার নিজেদের গ্রামে ফিরছিলেন, সেসময় এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে খবর, ট্রাকটি হাইওয়ের উপর এক ধারে পার্ক করা ছিল। বৃহস্পতিবার গভীর রাতে একটি বোলেরো নিয়ন্ত্রণ হারিয়ে ওই ট্রাকটিতে সজোরে ধাক্কা মারে। জানা যায়, নবাবগঞ্জে একটি বিয়েবাড়ি ছিল। সেখান থেকেই বিয়েবাড়ির আমন্ত্রিতদের নিয়ে ফিরছিল বোলেরোটি।

ঘটনাস্থলেই বোলেরোর যাত্রী ১৪ জনের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে আসা ভিডিওতে দেখা গিয়েছে প্রায় চূর্ণ বিচূর্ণ হয়ে যাওয়া গাড়িটিকে টেনে ট্র্যাকের পিছনে তোলা হচ্ছে। জানা গিয়েছে, ওই গাড়িটি করে সকলে বিয়ের অনুষ্ঠান সেরে কুন্ডার নিজেদের গ্রামে ফিরছিলেন, সেসময় এই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সিনিয়র অফিসারদের তিনি ঘটনাস্থলে পৌঁছে ক্ষতিগ্রস্থদের সমস্ত সহায়তা করতে নির্দেশ দিয়েছেন।

এদিকে, গুজরাতের বডোদরায় অপর এক দুর্ঘটনায় কমপক্ষে ১১ জনের মৃত্যু হয়েছে। জখম হয়েছেন আরও অন্তত ১৭ জন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, বাঘোডিয়া ক্রসিং হাইওয়েতে এই দুর্ঘটনাটি ঘটে বুধবার।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here