এবার দিল্লি হেডকোয়ার্টারে অর্জুনের তোপ – ক্ষমতা কুক্ষিগত করছে দিলীপ ঘোষ !

0
123

রাজীব গুপ্তা :: ২৪ ঘন্টা লাইভ :: ২৯শে জুলাই :: কোলকাতা :: মুকুলের বিদ্রোহের আগুন এখনও স্তিমিত হয়নি তার মাঝেই বিজেপির সদর দপ্তরেই কামান দাগলেন সাংসদ অর্জুন সিংহ। বঙ্গ বিজেপিতে ফাটল চওড়া হচ্ছে! মুকুল-পর্বের পর অর্জুনের তির এবার কোন ‘লক্ষ্যভেদ’ করল। দলে ‘কাজের লোকদের’ নিষ্ক্রিয় করে ‘কাছের লোকেদের’ বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে।  বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও তাঁর ঘনিষ্ঠদের বিরুদ্ধে কেন্দ্রীয় নেতৃত্বের কাছে এমনই অভিযোগ করলেন মুকুল রায়ের ঘনিষ্ঠ বারাকপুরের সাংসদ অর্জুন সিং।

সূত্রের খবর, এরপরই রাজ্য সভাপতির পদ থেকে ইস্তফা দিতে চাইলেন দিলীপ ঘোষ। তিনি অবশ্য এই খবর অস্বীকার করেছেন। বিজেপি সূত্রে খবর, সোমবার দিল্লিতে কলকাতা, দমদম ও বারাকপুর লোকসভা কেন্দ্রের অন্তর্গত বিধানসভা আসনগুলো নিয়ে বৈঠক ছিল। জানা গিয়েছে, সেখানে দলের রাজ্য সভাপতির বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়েছেন অর্জুন সিং।

প্রসঙ্গত, মুকুল রায়ের হাত ধরেই তৃণমূল থেকে বিজেপিতে এসেছেন অর্জুন সিং। বিজেপির সাংগঠনিক সাধারণ সম্পাদক সুব্রত চট্টোপাধ্যায় বলেন, বিজেপিতে তৃণমূলের মতো ঝগড়া হয় না। সংবাদমাধ্যমে এসব খবর ছড়াতেই প্রতিক্রিয়া জানান দিলীপ ঘোষও। তিনি জানান, আমরা দিল্লি আসার পর থেকেই সংবাদমাধ্যমে পরিকল্পনামাফিক নানা কথা রটাচ্ছে তৃণমূল। বিজেপি কর্মীদের বিভ্রান্ত করতে এই কাজ করছে তারা। আমি কলকাতা ফিরি এর শেষ দেখে ছাড়ব। বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে তত প্রকট হচ্ছে দিলীপ ঘোষ বনাম মুকুল রায় শিবিরের লড়াই। দু-দিন আগেই দিল্লির বৈঠক ত্যাগ করে মুকুলের কলকাতায় ফিরে এসেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here