এবার হালিশহর থানার সামনে অবৈধ নির্মাণ , নেই কোনো অনুমতি বা প্রমান

0
41

২৪ ঘন্টা লাইভ সংবাদদাতা / রাজীব গুপ্ত / হালিশহর / ১১ মে : হালিশহরে ২৩ টি ওয়ার্ডে জিতেছে শাসক দল তৃণমূল, বোর্ড গঠন করেছে। পুনরায় চেয়ারম্যান পদে আসীন হয়েছেন বিদাই পৌর প্রশাসক রাজু সাহানি কিন্তু এখনো কোথাও না কোথাও তাকেও মাত দিয়ে চলেছে দুর্নীতিবাজে প্রোমোটার রা।

Add : Halisahar Municipality

গত ৯ মে থেকে অস্তিস্ত্বে আসলো হালিশহর থানা। মূলতঃ দুর্নীতি বা অরাজকতা রুখতেই এই পদক্ষ্যেপ নেওয়া হয়েছে । তবে দুর্নীতি কতটুক নিয়ন্ত্রণে করা সম্ভব হচ্ছে সেটা হলো দেখার বিষয়।

Add Panjabi Gharana

কারণ এর আগে আমরা খবর করেছিলাম হালিশহর রাম প্রাসাদ ঘাটের লাগোয়া একটি বহুতল নির্মাণ হলো বেশ কিছু নিয়ম কে বুড়ো আঙ্গুল দেখিয়ে, কিন্তু অজানা কারণে এদের বিরুদ্ধে কোনো রকম ব্যবস্থা নিতে নারাজ দেখা গেলো হালিশহর পৌরসভা কে।

Mahavir Computer
কিন্তু আবার সেই জায়গায় দেখা যাচ্ছে ঘোষ পাড়া রোডের উপর হালিশহর থানার একেবারে ঢিল ছোড়ার দূরত্বে পুনরায় শুরু হয়েছে একটি বহুতল নির্মাণের কাজ।  আর অভিযোগ যে আগের মতন এই বহুতল ও নির্মাণ চলছে একেবারে বেআইনি ভাবে।
Advertisement
তদন্ত করে দেখা যাচ্ছে যে কোনো রকম বৈধতা নেই এই নির্মাণ সংক্রান্ত।  আর নির্মাণকারী দেড় বিষয় খোঁজ নিতে গেলে যা তথ্য উঠে আসলো তা আসো চাঞ্চল্যকর। তবে এই বিষয় আরো সত্যতা যাঁচাই করে আগামী দিনে আবার আমরা খোলাসা করে দেব তাদের নাম।
Add Crystal Inn
  কিন্তু প্রশ্ন হলো যেখানে সম্পূর্ণ ভাবে দুর্নীতি মুক্ত পৌরসভা সঞ্চালনের প্রতিশ্রুতি দিয়েও এই ভাবে বেআইনি কাজে কেন বাধা দিচ্ছে না পৌরসভা। এতে কি আছে কিছু ভায়ের বিষয় না কি রয়েছে কোনো আলাদা মতলব ?
Add : Bright Coaching
তবে খবর সম্প্রচারের পর তথ্য যাচাই করে যদি অভিযোগ সঠিক থাকে তা হলে কি ব্যবস্থা নেয় পৌর কিংবা পুলিশ প্রশাসন এই দিকে তাকিয়ে সাধারণ মানুষ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here