কলকাতার বিলাসবহুল হোটেলে সঙ্গীতশিল্পীর শ্লীলতাহানি! গ্রেফতার প্রবাসী ভারতীয় সহ ২ জন

0
389

২৪ ঘন্টা লাইভ/ নিজস্ব সংবাদদাতা/ নিউজ ডেস্ক/ ৪ সেপ্টেম্বর ২০২৪; আর জি কর কাণ্ডের আবহে যখন শহরের সর্বত্র চলছে প্রতিবাদ-বিক্ষোভ-আন্দোলন, তখন কলকাতারই এক বিলাসবহুল হোটেলে উঠল শ্লীলতাহানির অভিযোগ।

Panch foron

মঙ্গলবার রাতে ওই ঘটনা ঘটেছে বাইপাসের ধারের একটি হোটেলে। যিনি অভিযোগ করেছেন, তিনি একজন সঙ্গীতশিল্পী। ঘটনাটির পর তিনি প্রথমে হোটেল কর্তৃপক্ষ এবং পরে পুলিশের সাহায্য চেয়েছিলেন।

Krishna Construction

পুলিশ অভিযুক্ত দু’জনকেই গ্রেফতার করেছে। অভিযোগকারিণী টেলিভিশনের জনপ্রিয় গানের প্রতিযোগিতার ফাইনালিস্ট ছিলেন।

Add
Archana Diagnostic

মঙ্গলবার তিনি ওই হোটেলে গিয়েছিলেন এক বন্ধুর জন্মদিন পালনের অনুষ্ঠানে।

অভিযোগ, সেখানেই ঘটে ঘটনাটি। অভিযোগকারিণী জানিয়েছেন, তিনি তাঁর বোন এবং বন্ধুদের সঙ্গে ওই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। হঠাৎই পঞ্চাশের আশপাশে বয়স, এমন দুই ব্যক্তি তাঁদের অশ্লীল ভাবে স্পর্শ করতে থাকেন।

এমনকি, তাঁদের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টাও করেন। অভিযোগকারিণী পুলিশকে জানিয়েছেন, অভিজাত হোটেলে ওই ধরনের অতিথির উপস্থিতিতে হতভম্ভ হয়ে যান তাঁরা।

Standard Glass House

ওই দু’জন শুধু তাঁদের অশালীন ভাবে স্পর্শই করছিলেন না, তাঁদের এক বন্ধুর স্ত্রীর সঙ্গে জোর করে নাচতেও চেয়েছিলেন। অনুষ্ঠানে যে মহিলা শিল্পী গান গাইছিলেন তাঁকেও বিরক্ত করেন।

বার বার বাধা দেওয়া সত্ত্বেও তাঁদের নিরস্ত করা না গেলে বিষয়টি হোটেলের নিরাপত্তারক্ষীদের জানানো হয়।

খবর দেওয়া হয় প্রগতি ময়দান থানার পুলিশকেও।  অভিযোগকারিণী পুলিশকে জানিয়েছেন, তাঁরা ওই ঘটনার পর হোটেল কর্তৃপক্ষের কাছে ঘটনার সময়ের সিসিটিভি ফুটেজ চাইলেও তাঁদের তা দেওয়া হয়নি।

পুলিশ আসার আগেই হোটেলের নিরাপত্তারক্ষীরা দুই অভিযুক্তকে খাবারের বিল মিটিয়ে ঘটনাস্থল থেকে চলে যেতে বলেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করে এবং অভিযুক্ত দু’জনকেই গ্রেফতার করে ওই হোটেল থেকে।

Add : Subham Medica

পুলিশ সূত্রে খবর, ওই দুই অভিযুক্তের এক জনের নাম অরুণ কুমার। তাঁর বয়স ৬০। তিনি একজন প্রবাসী ভারতীয়। থাকেন ইটালিতে। বাড়ি দিল্লির প্রীতমপুরা এলাকায়।

Add : R Chandra Jrs

দ্বিতীয় জনের নাম রিঙ্কু গুপ্তা। তাঁর বয়স ৪৩। বাড়ি কলকাতার বৌবাজার এলাকায়। পুলিশ দু’জনের বিরুদ্ধেই তদন্ত শুরু করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here