গেরুয়া থেকে সবুজ শিবির, পালা বদল দুই “টিকিট জিবির” ? 

0
520

24 GhontaLive সংবাদদাতা / ব্যারাকপুর / 31 মার্চ : 

আজ 31 মার্চ, শেষ হচ্ছে 2020-21 এর আর্থিক বছর । গত বছর থেকে আজ পর্যন্ত সমস্ত হিসেব-নিকেশ এর খতিয়ান জমা পড়বে সমস্ত কার্যালয়ের।

মুকুল ঘনিষ্ট অরুণ ব্রহ্ম

তবে ভাটপাড়া ও জগদ্দলে আজ একই ধাঁচে বিগত প্রায় সাত বছরের নিজের কাজের আদর্শের বা বক্তব্যের খতিয়ান নিয়ে জমা দেবেন দীর্ঘদিনের গেরুয়া ধারী অরুণ ব্রহ্ম ও তার এক সঙ্গী। 

Advertisement

মানে আজ আবারো তৃণমূলে ফিরে যাবেন অরুণ ব্রহ্ম, এমনই রয়েছে জল্পনা।

Sponsored

কার্যত প্রায় 2014 তে তৃণমুল থেকে বিজেপিতে যোগ দেওয়া এক বালিষ্ট নেতা অরুণ ব্রহ্ম এক সময় ডাকাবুকো বিজেপি নেতা হিসেবে দাপিয়ে বেরিয়েছিলেন সমগ্র ব্যারাকপুর অঞ্চলে। তখন কিন্তু বিজেপির অচ্ছে দিন ছিলো না।

Sponsored

তখন ব্যারাকপুর অঞ্চল জুড়ে ছিল তৃনমূল বিধায়ক অর্জুন সিংহের দাপট । তবে চোখে চোখ রেখে দিয়েছিলেন লড়াই। আর আজ যখন পরিস্থিতি বদল হয়েছে অনেক টা । বলেই যেতে পারে জে এখন রয়ছে বিজেপির “আচ্ছে দিন” । আজ সেই অর্জুন সিং বিজেপির শুধু সাংসদ নন, আজ তিনি রাজ্য বিজেপির সহ সভাপতি।

Advertisement 8240054075

কিন্তু বিধানসভায় টিকিট না পেয়ে কোথাও নিজেকে উপেক্ষিত মনে করেছেন অরুণ বাবু। এটি ঠিক জে আজ এই লোকসভা অঞ্চলের 7 টি সিটে যত জন প্রার্থী হয়েছেন তাদের মধ্যে শুধু মাত্র ফাল্গুনী পাত্র কে বাদ দিলে বাকি 6 জন প্রার্থী ই বিজেপি তে সদ্য যোগ দেওয়া নেতা। অরুণ ব্রহ্ম ও তৃনমূল থেকেই বিজেপি তে আসলেও, তিনি হলেন এই 6 জন থেকে অনেক পুরাতন নেতা অরুণ ব্রহ্ম

Advertisement

অথচ এই অঞ্চলে আরো অনেকেই আছেন যারা টিকিট না পেয়ে হতাশা, যেমন শৈলেন্দ্র সিংহ, সন্তোষ সিংহ, সৌরভ সিংহ । কিন্তুু তারা নিজেে কে সামলে নিয়ে টিকিট নয়, বাংলা কে লক্ষ্য করে এগিয়ে গেলেও বর্তমানে দুই “টিকিট জিবি” নেতা (অরুণ ব্রহ্ম এবং প্রীয়াঙ্গু পান্ডে) কে দেখা যাচ্ছে জে তারা নিজেকে হতাশা ও ঘর থেকে বেরিয়ে আসতে পারছেন না। দলের হয়ে কোনরকম প্রচার-প্রসারে করছেন না অংশগ্রহণ।  মনে হচ্ছে জে তারা টিকিট নেবেন বলেই করেছিলেন দল । তৃনমূল ও মমতা বন্দ্যোপাধ্যায় কে আক্রমণ করতেন । তাদের আদর্শ দল বা মোদী জী নয়, তাদের আদর্শ ছিল টিকিট – টিকিট আর টিকিট

Adv
Adv : Keshari Light House

তাই আজ 31 এ মার্চ নিজের অনুগামীদের নিয়ে তারা গেরুয়া থেকে সবুজ শিবির এ যোগদান করতে পারেন বলে আমাদের সূত্রের খবর।

Sponsored

আজ সকালে নৈহাটি বড়ো মা এর মন্দিরে পুজো দিয়ে তারা হয় তো কান ধরে আর ভবিষ্যতে দল বদল না করার সপথ নেবেন । তার পর তাদের হাতে দলীয় পতাকা দিয়ে ফিরিয়ে নেওয়া হবে তৃণমূলে ।

Sponsored

এই যোগদান নিয়ে অনেক উৎসাহী তৃনমূল শিবির।

তবে এই যোগদান সোমনাথ শ্যাম এর জন্য লাভ হলেও কোনো চিন্তার ভাঁজ দেখা দিচ্ছে না পবন সিং এর কপালে।

Sponsored

এবার দেখার বিষয় কে কে আজ এই শপথ নিতে রাজি ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here