ছয় মাসের অন্তঃসত্ত্বা মহিলাকে বালিস চাপা দিয়ে খুনের অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে ।

0
18

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::২ই সেপ্টেম্বর ::ব্যারাকপুর :: দত্তপুকুর থানা ছোট জাগুলিয়া গ্রাম পঞ্চায়েতে তেঁতুলিয়া গ্রামের বাসিন্দা বছর ২৯ এর রেহেনা পারভীনের সাথে গত দু’বছর আগে বিবাহে আবদ্ধ হয়েছিল কদম্বগাছী ইসলাম পুর এলাকার বছর ৩১ এর রিয়াজুল ইসলাম এর । অভিযোগ বিয়ের সময় রিয়াজুল কে ১ লক্ষ টাকা নগদ পন দিয়েছিল রেহেনার পরিবার ।কিন্তু তাঁর পরেও বিভিন্ন সময় পন জন্য মানসিক ও শারীরিক অত্যাচার চালানো হতো রেহেনার উপর অভিযোগ পরিবারের । গত কয়েক মাস ধরে শ্বশুরবাড়ি থেকে গাড়ি কিনে দেওয়ার জন্য লাগাতার অত্যাচার চালানো হচ্ছিল রেহেনার উপর ।

গত কাল অশান্তি পৌঁছায় চরমপর্যায়ে এবং তারপরে রেহানাকে বালিশ চাপা দিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পরিবারের । রাতে পরিবারের সদস্যরা রেহেনাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে জানায় । এরপরে শ্বশুরবাড়ির লোকেদের দামের লিখিত অভিযোগ দায়ের করে দত্তপুকুর থানা । অভিযোগ করতে গিয়ে পুলিশি হয়রানির শিকার হয়েছে মৃতের পরিবার ।

পাশাপাশি অভিযুক্ত জামাই শাশুড়িকে মেয়েটার বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করতে আসলে এলাকার মানুষজন অভিযুক্ত দের ঘিরে বিক্ষোভ দেখায় । অভিযুক্তদের গ্রেপ্তার করার পর ,দত্তপুকুর থানা পুলিশ এসে মৃত পরিবারের সদস্যদের হুমকি দিয়েছে বলে অভিযোগ । পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ মৃতের পরিবারের । লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু দত্তপুকুর থানা পুলিশের ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here