ছাদের চাঙর ভেঙে পড়ে গুরুতর আহত হলেন এক ব্যবসায়ী, চাঞ্চল্য ছড়ালো পূর্ব বর্ধমানের কাটোয়া শহরে

0
54

২৪ ঘন্টা লাইভ/ নিজস্ব সংবাদদাতা/ নিউজ ডেস্ক/ ১৩ আগস্ট ২০২৪; পূর্ব বর্ধমান জেলার কাটোয়া শহরে বড়বাজারের ভিতর মাছের বাজারে ছাদের চাঙর ভেঙে পড়ায় গুরুতর যখম হয় সোমবার কেশব মাঝি নামে এক ব্যবসায়ী।

তার স্ত্রী মুনমুন মাঝি বলেন, কাটোয়া মহকুমা হসপিটালে নিয়ে গিয়েছিল কে বা কারা তাদের মধ্যে একজন ছেলে বাড়িতে পৌঁছে দেয় তখন জানতে পারি আমার স্বামীর এই অবস্থা।

কিন্তু এখনো রক্ত পড়ছে এমত অবস্থায় কি করবো ভেবে উঠতে পারছি না, এছাড়া আমার স্বামীর যদি কিছু হয়ে যেত তাহলে কি হত? আমার অল্প বয়সী দুই ছেলে নিয়ে ভিক্ষা করা ছাড়া উপায় থাকতো না।

কেশব মাঝির বাড়িতে গিয়ে দেখা গেল যন্ত্রণায় ছটফট করছে এখনো রক্ত পড়ছে মাথা দিয়ে, এমত অবস্থায় তার বাড়ির লোকজন বলছে আবার হসপিটালে আমরা নিয়ে যাচ্ছি।
আহত কেশব মাঝি যন্ত্রণায় ছটফট করতে করতে বলেন, ছাদের চাঙর ভেঙে আমার মাথায় পরে তাতেই আহত হই আমি। এরপরেই কাটোয়া শহরের মাছের বাজারে গিয়ে দেখা গেল, করুন অবস্থা।

জরাজীর্ণ দশা ছাদের। শুধু ছাদ নয়, আশেপাশের দেয়াল থেকে শুরু করে মেঝের অবস্থা খুব খারাপ।

মাছ ব্যবসায়ী শ্রীকান্ত দাস বলেন, যে কোনো মুহূর্তে বিপদ ঘটতে পারে এমত অবস্থায় ঝুঁকি নিয়ে আমরা পেটের দায়ে ব্যবসা করছি। একই কথা বলেন মাছ ব্যবসায়ী ইব্রাহিম দফাদার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here