জলপাইগুড়ির সাহেব পাড়া প্রাইমারি স্কুলের বেহাল দশা, অভিযোগ স্থানীয় বাসিন্দা সহ পড়ুয়াদের

0
87

২৪ ঘন্টা লাইভ/জলপাইগুড়ি/ তুষার কান্তি বর্মন/ ৭ আগস্ট ২০২৪; জলপাইগুড়ির সুকানি গ্রাম পঞ্চায়েতের সাহেবপাড়া প্রাইমারি স্কুলের অনেক দিনের সমস্যা জল নিকাশি ব্যবস্থা।

কিন্তু এই সমস্যা এখনো সমাধান হলো না। এরই মধ্যে স্থানীয় বাসিন্দারা অভিযোগ করেন সাহেবপাড়া প্রাইমারি স্কুলে প্রতিদিন শিক্ষক শিক্ষিকারা বারোটা একটার দিকে স্কুলে ঢোকেন ঠিকমতো হয় না পড়াশোনা টিফিনের সময় ছাত্রদের খাওয়ার ঠিক মতো দেওয়া হয় না।

স্থানীয় বাসিন্দারা আরো অভিযোগ করেন এটা অনেক দিনের জল মাঠে জমা হয়ে আছে প্রধান শিক্ষককে বলা হলে তিনি কোন তোয়াক্কা করেননি।

স্কুলে ছাত্রের সংখ্যা প্রায় একশোর কাছাকাছি প্রতিদিন রাজ্যে যেভাবে ডেঙ্গি ছড়াচ্ছে তাতে স্থানীয় বাসিন্দারা তাদের ছেলেমেয়েদের স্কুলে পাঠাতে ভয় পাচ্ছে।
সাহেবপাড়া স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ জহিরুল ইসলাম জানান, আমরা বারোটার আগেই সবাই স্কুলে ঢুকে যাই আমাদের পাঁচ জন শিক্ষক-শিক্ষিকা আমাদের স্কুলের যে একজন ম্যাডাম আছে তিনি একটু হয়তো দেরি করে আসেন কিন্তু আমরা বারোটার আগেই স্কুলে আসি।

প্রধান শিক্ষক আরো বলেন এই যে জল নিকাশি ব্যবস্থা এটা আমরা পঞ্চায়েতের কাছে বলেছি খুব শীঘ্রই এটার ব্যবস্থা করবে।

প্রথমে প্রধান শিক্ষক সাংবাদিকের সামনে কিছু না বললেও পরে স্থানীয় বাসিন্দাদের সাথে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে।

তারপর, প্রধান শিক্ষক বলেন স্থানীয় বাসিন্দারা যে অভিযোগ করছে সমস্তটাই মিথ্যা এটা সত্য যে মাঠে জল অনেক দিন থেকে জমে আছে কিন্তু আমরা স্কুলে বারোটার আগেই ঢুকে যাই এমনটাই জানান প্রধান শিক্ষক মোঃ জহিরুল ইসলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here