তৃণমুলে যোগদানের পথে বিজেপির প্রাক্তন জেলা সম্পাদক ?

0
62

২৪ ঘণ্টা লাইভ সংবাদাতা / রাকেশ সাউ/ ব্যারাকপুর / ২৯ মে : ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং এর বিজেপি ত্যাগ করে তৃণমূলে ফিরে যাওয়ার পর আগামীকাল ৩০ এ মে শ্যামনগর এ রয়ছে দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্ধোপাধ্যায়ের জনসভা ।

Add : Halisahar Municipality

ইতি মধ্যে সাংসদ দাবি করেছেন জে সেদিন বিজেপির ব্যারাকপুর সাংগঠনিক জেলার প্রায় ৯০ শতাংশ নেতা কর্মীরা যোগদান করে যাবেন তৃণমূলে ।

Add Panjabi Gharana

অবশ্যই এই বিষয় কে গুরুত্ব দিতে রাজি নয় বিজেপি । বিজেপি তে যারা অর্জুনের সাথে ছিলেন তাদের মধ্যে কিছু নেতারা হলেন বিজপুর থেকে সৈলেন্দের সিং, বিত্তু জয়সাওয়াল, রাজা দত্ত, সুদীপ্ত দাস নৈহাটি থেকে গণেশ দাস, অজয় ঘোষ, সুব্রত দাস, ভাটপাড়ায় গোপাল সাউ, শান্তনু সরকার জগদ্দল থেকে অশোক সাউ, সায়ন্তন সান্যাল, সঞ্জয় সিং নোয়াপাড়া থেকে কুন্দন সিং, বব্বন সিং, গৌর বিশ্বাস, ব্যারাকপুর থেকে সঞ্জয় যাদব রা ।

Mahavir Computer

এবার সকলে চোখ পেতে রয়ছেন জে কাঁচরাপাড়া থেকে নিয়ে টিটাগড় পর্যন্ত কারা কারা যোগদান করছেন আগামীকাল।

Add : Bright Coaching

এইদিকে সূত্রের খবর অনুযায়ী বেশ কিছু কর্মী সমর্থক নিয়ে দল ছাড়তে পারেন বিজেপির ব্যারাকপুর সাংগঠনিক জেলার প্রাক্তন সাধারণ সম্পাদক সায়ন্তন সান্যাল।

Add Crystal Inn

এমন ও দাবি করা হচ্ছে জে এই জেলার সাতটা বিধানসভার প্রত্যেকটা এলাকা মিলিয়ে প্রায় ৫০০ জন জন কর্মী সমর্থক দের সাথে নিয়ে যোগদান করবেন তৃণমূলে ।

Black Harbour Add

সেই নিয়ে যোগদানকারী সমর্থক দের একটি তালিকাও জমা করেছেন সাংসদ অর্জুন সিং এর কাছে ।

Advertisement

সায়ন্তন সান্যাল দীর্ঘদিন ধরে সংঘের সদস্য রয়েছেন এবং হিন্দুত্বের রাজনীতি করেছেন । তার দক্ষতার জেরে ব্যারাকপুর সাংগঠনিক জেলার সভাপতি রবীন্দ্রনাথ ভট্টাচার্যের কমিটি তে সাধারন সম্পাদক করা হয় তাকে ।

Adv
Adv : Keshari Light House

কিন্তু সন্দীপ ব্যানার্জির কমিটি তে নাম বাদ পড়ে যায় তবে সম্পন্ন হয়ে যাওয়া পৌরসভা নির্বাচনে ভাটপাড়ার ২৩ নম্বর ওয়ার্ড থেকে বিজেপির টিকিটে প্রার্থিপদ পেয়ে ছিলেন । বোধায় তার মতাদর্শ বদলের দিকেই এগোচ্ছে । তৃণমূলে যোগদানের পর সাংসদ অর্জুন সিং এর সাথে অবশ্যই দেখা গিয়েছ তাকে । কিন্তু এবার দেখার বিষয় যে আগামীকাল পাকাপাকি ভাবে তৃণমূলে যুক্ত হবেন কি না এই জেলা বিজেপির প্রাক্তন সাংগঠনিক নেতা সায়ন্তন সান্যাল ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here