দিলীপের সভায় যোগ দিতে আসা বিজেপি কর্মীদের লক্ষ্য করে গুলি, অভিযোগ তৃণমূলের দিকে

0
48

ইন্দ্রজিত মন্ডল :: ২৪ ঘন্টা লাইভ :: ২৫শে নভেম্বর :: সিউড়ি :: পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী বুধবার সিউড়িতে রয়েছে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের নেতৃত্বে মহা মিছিল এবং বিক্ষোভ সভা। আর এই সভায় যোগ দিতে আসার সময় গুলি খেয়ে আহত হলেন একাধিক বিজেপি কর্মী। ঘটনাটি ঘটেছে বোলপুর থানার অন্তর্গত শিমুলিয়া গ্রামে।

বিজেপি কর্মীদের অভিযোগ, তারা আজ সিউড়িতে মিছিল এবং জনসভায় যোগ দিতে যাওয়ার জন্য একটি গাড়িতে করে যাচ্ছিলেন। ঠিক সে সময় শিমুলিয়া গ্রামে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাদের উপর লাঠি এবং পিস্তল নিয়ে চড়াও হয়। বিজেপি কর্মীদের গাড়ি লক্ষ্য করে ছোড়া হয় গুলি। ঘটনায় দুইজন বিজেপি কর্মী গুলি খেয়ে আহত হয়েছেন, লাঠির আঘাতে আরও বেশ কয়েকজন আহত।

অন্যদিকে ঘটনার পর বিজেপি কর্মীরাও তৃণমূল কর্মীদের উপর চড়াও হয় বলেও জানা গিয়েছে স্থানীয় সূত্রে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা ছড়ায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

ঘটনার পরিপ্রেক্ষিতে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, “বীরভূমে এই ঘটনা নতুন কিছু নয়। এখানে সভা করতে দেওয়া হয় না, এখানে গাড়ি দেওয়া হয় না। সভা এবং মিছিলের জন্য যেসকল গাড়ি বুক করা হয়েছিল সেগুলি গতকাল থেকে ভয় দেখিয়ে ক্যানসেল করানো হয়েছে। আর আজকে আসার সময় একই ঘটনা ঘটলো। আমাদের দুজন কর্মী আহত হয়েছেন, গাড়ি ভাঙার চেষ্টা চালানো হয়েছে। আমরা চেষ্টা করছি এই ভাবে লড়তে লড়তে পরিবর্তন আসবে। বীরভূমের মানুষ আর এসব সহ্য করবে না।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here