নবম ও একাদশ শ্রেণীর পড়ুয়াদের পরীক্ষায় অনুত্তীর্ণ করার অভিযোগে আজ অভিভাবকরা খড়গপুর মহকুমা শাসকের অফিসে প্রতিবাদ জানান ।

0
25

চন্দন মন্ডল :: ২৪ ঘন্টা লাইভ :: ২৮শে জুলাই :: খড়্গপুর :: পশ্চিম মেদিনীপুর জেলার খড়গপুর এর অন্তর্গত সালুয়া কেন্দ্রীয় বিদ্যালয় (কে.ভি.এ.এফ.এস) এর নবম ও একাদশ শ্রেণীর পড়ুয়াদের পরীক্ষায় অনুত্তীর্ণ করার অভিযোগে আজ পড়ুয়াদের অভিভাবক দের তরফে খড়গপুর মহকুমা শাসকের (এস.ডি.ও) অফিসে এসে প্রতিবাদ জানিয়ে লিখিত ভাবে সালুয়া কে.ভি প্রিন্সিপাল এর বিরুদ্ধে বিক্ষোভ অভিযোগ পত্র এস.ডি.ওর কাছে জমা দেওয়া হয়।

অভিভাবকরা প্রিন্সিপালের ইচ্ছাকৃতভাবে নবম ও একাদশ শ্রেণীর ৫০এর বেশি পড়ুয়াদের পরবর্তী শ্রেণীতে অনুত্তীর্ণ করেছেন বলে দাবি। এই বিষয়ে প্রিন্সিপাল এর সাথে অভিভাবকরা দেখা করতে চাইলে প্রিন্সিপাল সময় না দেওয়ার অভিযোগ উঠেছে। অভিভাবকদের অভিযোগ অন্যান্য কে.ভি স্কুল গুলিতে কেন্দ্রীয় সরকারের নিয়ম মেনে প্রতিটি পড়ুয়াদের উর্তৃণ করা হয়েছে কেবলমাত্র সালুয়াতে তার ব্যতিক্রম কেন ।

যার ফলে বহু পড়ুয়ার ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে । এই বিষয়ে যথাযথ এবং দ্রুত ব্যবস্থা গ্রহণ এর জন্য অবিভাবকরা এস.ডি.ওর নিকট হস্তক্ষেপ করার অনুরোধ জানান। যদি এই বিষয়ে যথাযথ পদক্ষেপ কর্তৃপক্ষ গ্রহণ না করেন পরবর্তী পদক্ষেপ তারা আন্দলন চালিয়ে যাবেন পড়ুয়াদের ভবিষ্যতের কথা মাথায় রেখে এবং আইনানুগ ব্যাবস্থা গ্রহণের কথাও জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here