পরাজয় হলেন সঞ্জয় – জয় করবেন প্রকাশ !

0
76

24 ঘন্টা লাইভ সংবাদদাতা / ব্যারাকপুর / 18 নভেম্বর :

প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী

গতকাল প্রশাসনিক বৈঠকের পর হঠাৎ করে বদলির নির্দেশ পেলেন বীজপুর থানার ভারপ্রাপ্ত আধিকারী সঞ্জয় বিশ্বাস ও আরো 3 জন ।

আসলে পুজোর আগে থেকেই হঠাৎ করে বৃদ্ধি পেলো বীজপুর থানার অন্তর্গত এলাকাগুলিতে । প্রতি নিয়ত ঘটতে থাকে চুরি বা ছোটখাটো ডাকাতির ঘটনা, যা পূর্বে কখনো ঘটেনি বলেই মনে করছেন এলাকার নাগরিকবৃন্দ ।

Add Crystal Inn

সেই মামলাগুলির কিছুটা হলেও কিনারা করতে সফল হলেও বেশির ভাগ মামলাই এখনো নির্মূল ।

Add Panjabi Gharana

গতকাল উত্তর 24 পরগনা জেলার প্রশাসনিক বৈঠকে এই বিষয় টি মুখ্যমন্ত্রীর সামনে তুলে ধরেন নৈহাটির বিধায়ক তথা ব্যারাকপুর দমদম সাংগঠনিক জেলার তৃণমূল সভাপতি পার্থ ভৌমিক।

Black Harbour Add

সেখানেই দেখা যায় এই ঘটনা শুনে মুখ্যমন্ত্রী প্রায় নারাজ, তিনি ব্যারাকপুর কমিশনার মনোজ ভার্মা কে শীঘ্রই কিছু রদবদলের ইঙ্গিত দেন ।

Add West Wind

তখনই তুমুল জল্পনা বীজপুর থানার ভবিষ্যত নিয়ে। সভা শেষের কয়েক ঘন্টায় নির্দেশ এসে পৌছালো বীজপুর থানায় । যেখানে বলা হয় সঞ্জয় বিশ্বাস কে কাকদ্বীপের ট্রাফিক ইনচার্জ দায়িত্বে পাঠিয়ে, আলিপুরদুয়ার কোর্ট ইন্সপেক্টর জয় প্রকাশ পান্ডে কে এখানে নিয়োগ করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।

Adv : LOKENATH BANQUET

সঞ্জয় বিশ্বাস চলতি বছরের জুন মাসেই দায়িত্ব নিয়েছিলেন এই থানার, কয়েক মাসের মধ্যে এলাকা ঠিক ভাবে চিনতে না চিনতেই শুরু হয়ে যায় একের পর এক চুরির ঘটনা ।

Advertisement

তিনি চেষ্টা করেছিলেন যে তার থানার কর্মকর্তারা যাতে রাস্তাঘাটে দাঁড়িয়ে টাকা তোলা থেকে বিরত থাকুন, তারা শুধুমাত্র মানুষের জন্যই কাজ করে যান ।

Advertisement

কোন সাধারণ নাগরিক সমস্যায় পড়লেই তিনি নিজেই এগিয়ে এসে কথা বলার চেষ্টা করতেন । কিন্তু কিছু বেনোজলের জন্য কোথাও না কোথাও তার এই অভিযান হল বিফল ।

Advertisement

আর জার সম্পূর্ণ খেসারত দিতে হলো তাকে নিজেই ।

Advertisement 8240054075

এর পাশাপাশি থানার আর তিন জন সাব ইন্সপেক্টর পেলেন বদলির নির্দেশ । তারা হলেন : 1) মনিরুল মোল্লা, 2) জয়ন্ত বিশ্বাস ও 3) মিহির ধর ।

Advertisement

সঞ্জয় বিশ্বাস ভালো মানুষ হলেও বর্তমানে তার সময় ছিল না ভালো বলে মনে করা হচ্ছে ।

Adv
Adv : Keshari Light House

এখানে শক্তিশালী হয়ে উঠেছে বেআইনি সাট্টা প্যাড যা বিশেষ করে ডাঙ্গাপাড়া হরিজন স্কুলের গায়ে ঘেঁষে, লক্ষী সিনেমার দুই দিকে, টিকটিকি বাজার পেট্রোল পাম্পের মধ্যেই এবং বাগমোর এ । এই সব ঠেক গুলো পরিচালনা করছেন রনি, অশোক শর্মা এবং প্রাক্তন সাট্টা মাফিয়া সুরাজ সাউ এর ভাগ্নে সানি সাউ । এদের দাপট এমন জে পুলিশ কোনো পদক্ষেপ নিতে ভয় পায় ।।

সাট্টা মাফিয়া অশোক

এবার দেখার বিষয় জে নতুন অফিসার “জয় প্রকাশ পান্ডে” এসে কত দ্রুত কিনারা করছেন এখান কার সমস্যা !

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here