পরীক্ষা চলাকালীন উত্তরপ্রদেশের কলেজ ক্যাম্পাসেই ধর্ষিতা তরুণী !

0
91

কুমার পঙ্কজ :: ২৪ ঘন্টা লাইভ :: ১২ই,অক্টবর :: লখনৌ :: ইতিমধ্যেই যখন পরপর ধর্ষণের ঘটনায় উত্তাল যোগিরাজ্য ঠিক তখনই আরও এক ভয়াবহ ধর্ষণের ঘটনা ঘটল সেই উত্তরপ্রদেশেই। অভিযোগ, সতেরো বছরের এক কিশোরীকে রবিবার ঝাঁসির একটি পলিটেকনিক কলেজের হস্টেলের ধর্ষণ করে এক ছাত্র। শুধু তাই নয়, ধর্ষণ করে তাঁর আপত্তিকর ভিডিয়োও তোলা হয় বলে অভিযোগ।

সবচেয়ে তাৎপর্যপূর্ণ বিষয় হল, যে সময় হস্টেলে ধর্ষণের ঘটনাটি ঘটছে, সেই সময় ওই কলেজেই সিভিল সার্ভিস পরীক্ষা চলছিল। ক্যাম্পাসের ভিতরেই ছিল পুলিশও। সেই পরিস্থিতির মধ্যেই কীভাবে এক তরুণীকে ধর্ষণ করা হল, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

নির্যাতিতা তরুণীর অভিযোগ, এক বন্ধুর সঙ্গে দেখা করতে ওই কলেজে যাওয়ার পরই কলেজের দ্বিতীয় বর্ষের একদল পড়ুয়া তাঁকে তুলে নিয়ে যায় হস্টেলে। সেখানেই এক ছাত্র তাঁকে ধর্ষণ করে। অভিযুক্ত ওই ছাত্র যখন ধর্ষণ করছিল, তখন বাকিরা ভিডিয়ো করে রাখছিল বলে অভিযোগ করেছেন নির্যাতিতা। ধর্ষণের পর তাঁকে মারধরও করা হয়।

পলিটেকনিক কলেজ কর্তৃপক্ষ জানিয়েছেন, এখনও নিশ্চিত নয় অভিযুক্তরা সকলেই কলেজের ছাত্র কিনা ! ঝাঁসির পুলিশ সুপারিটেন্ডেন্ট দীনেশ কুমার জানিয়েছেন, পুলিশ এখনও পর্যন্ত ৮ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here