BREAKING NEWS :: পাকিস্তানের করাচিতে স্টক এক্সচেঞ্জে হামলা, ৪ বন্দুকধারীসহ নিহত ১০ !

0
53

https://youtu.be/A72nyNBg6dQ

আনন্দ মুখোপাধ্যায় :: ২৪ ঘন্টা লাইভ :: ২৯শে জুন :: নয়াদিল্লি :: পাকিস্তানের করাচিতে স্টক এক্সচেঞ্জে বন্দুকধারীরা হামলা করেছে। এ ঘটনায় অন্তত দুজন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছে বলে স্থানীয় গণমাধ্যম বলছে।
পাকিস্তান স্টক এক্সচেঞ্জ ভবনে বন্দুকধারীরা হামলা চালিয়েছে। সোমবার সকালে করাচিতে এ ঘটনা ঘটে।

হামলা বানচাল করতে গিয়ে প্রাণ হারিয়েছেন ৪ নিরাপত্তা প্রহরী ও একজন পুলিশের উপপরিদর্শক। এছাড়া একজন সাধারণ নাগরিকও নিহত হয়েছেন।

তবে হামলার পরপরই আইনশৃঙ্খলা বাহিনী দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ৪ হামলাকারীকে গুলি করে হত্যা করেন।
পাকিস্তানি সংবাদমাধ্যম দ্য ডন এসব তথ্য নিশ্চিত করেছে।পুলিশ জানিয়েছে, হামলাকারীরা গ্রেনেড ও অটোমেটিক রাইফেল নিয়ে সজ্জিত ছিল। স্থানীয় সময় সকাল ১০টার একটু আগে তারা গ্রেনেড ব্যবহার করে আক্রমণ শুরু করে, তারপর পাকিস্তান স্টক এক্সচেঞ্জের প্রবেশ পথে গুলি চালায়। তারা ভবনে প্রবেশের চেষ্টা করলেও নিরাপত্তা বাহিনী তাদের হত্যা করে।

সিন্ধু রেঞ্জার্স জানিয়েছে, হামলার পরপরই পুলিশ ও রেঞ্জার কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে চার হামলাকারীকে হত্যা করে। ওই এলাকায় এখনও অভিযান চলছে।হামলাকারীদের কাছ থেকে বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র ও গ্রেনেড উদ্ধার করা হয়েছে।

পাকিস্তান স্টক এক্সচেঞ্জ এক বিবৃতিতে জানিয়েছে, পরিস্থিতি সম্পর্কে এখনো বিস্তারিত জানা যায়নি।তবে এর পরিচালক আবিদ আলী হাবিব বলেছেন, কার পার্ক থেকে এসে বন্দুকধারীরা হামলা চালায় এবং প্রত্যেকের ওপর গুলি চালাতে শুরু করে।

জিও টিভি বলছে ভবনের ভেতরে আটকাপড়া লোকজনকে পেছনের দরজা দিয়ে বের করে আনা হয়েছে। বিস্তারিত খবর   আসছে । সূত্র : বিবিসি :

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here