প্রশাসনকে বুড়ো আংগুল দেখিয়ে স্কুলে পরিক্ষা,আমদের ক্যামেরায় আসতেই, শাক দিয়ে মাছ ঢাকছে ব্যারাকপুর সেক্রেট হারট ডে হাইস্কুল কতৃপক্ষ

0
15

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::১ই সেপ্টেম্বর ::ব্যারাকপুর :: পরীক্ষার রুটিন ভুল টাইপিং হয়ে চলে গেছে,পরীক্ষা নেবার কথা হয়েছিলো,কিন্তু সরকারি নির্দেশিকা না পাওয়ায় তা বাতিল হয়। কয়েকজন ছাত্র- ছাত্রি সেই বাতিলের নোটিশ না পেয়েই চলে আসে স্কুলে। আবার তিনি বলছেন ছাত্র-ছাত্রিদের ডাকা হয়েছিলো রেজিট্রেশানের জন্য। তাদের কে বাড়ি থেকে বাসে করে নিয়ে আসা হয় আবার তাদের কে বাসে করেই ফেরত পাঠানো হয়।স্কুল কতৃপক্ষের নানান অসংলগ্ন কথাবার্তাই অনেক প্রশ্ন তুলছে।

সরকার যখন নির্দেশ দিয়েছে পুজোর আগে স্কুল খুলবে না!! তখন পরিক্ষার নোটিশ কেন ছাত্রদের?
আবার বলছেন সহ শিক্ষক রাজীব বিশ্বাস যারা নোটিস পান নি তারা ভুল করে চলে এসেছেন!! তাহলে কি ছাত্র-ছাত্রিরা এবং অভিভাবকরা কি মিথ্যাকথা বলছেন? তাদের যদি রেজিট্রেশানের জন্য ডাকা হয় তাহলে তড়িঘড়ি করে তাদের বাড়ি পাঠিয়ে দেওয়া হলো কেন ৩০ মিনিটের মধ্য? ৩০ মিনিটের মধ্যে কি ৫০ জনের রেজিট্রেশান হয়ে গেলো?

Advertisement 8240054075

৫০ জন ছাত্র-ছাত্রি যদি আসে তাহলে কি তাদের তিনটে বাস এর কি প্রয়োজন হলো রাজীব বাবু? আর স্কুল কম্পাউন্ড এর মধ্যে দিয়ে এতো জোরে বাস চালিয়ে তাদের নিয়ে পালিয়ে যাওয়া হলো কেন?
রাজিব বাবু শিক্ষক হয়ে মিথ্যা কথা বলছেন? আর যদি তদন্ত হয়, তাহলে স্কুলের সি,সি টিভি ই তো ছবি প্রমান করিয়ে দেবে পুলিশের কাছে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here