প্রেমিকের হাতে খুন প্রেমিকা – গ্রেফতার আইটি কর্মী। গ্রেফতার করলো নিউটাউন থানার পুলিশ।

0
10

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::২১ই জুলাই ::কলকাতা :: নিউটাউন থানা এলাকার থাকদারি এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকত মালদার বাসিন্দা দেবব্রত পতি(২৯) এবং ঝাড়খণ্ডের বাসিন্দা রিচা সিং(৩৫)। দুজনেই সল্টলেকের একটি আইটি সংস্থায় কাজ করতেন। ডিভোর্স হয়ে যাওয়া রিচার সঙ্গে ওই ফ্ল্যাটেই লিভিংয়ে থাকত দেবব্রত পতি। গত ১৫ তারিখ রাতে দুজনের মধ্যে বচসা হয়। সেই সময় যুবক যুবতীর মধ্যে মারধর হয় বলে পুলিশ সূত্রে খবর। ওই মারধর চলাকালীন হঠাৎই অচৈতন্য হয়ে পড়েন রিচা। সেই সময় বাড়ির মালিকের সহযোগিতায় রিচাকে নিয়ে বাইপাসের একটি বেসরকারী হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

এরপরই নিউটাউন থানাকে পুরো বিষয়টি জানানো হলে। অনিচ্ছাকৃত খুনের মামলা ঋজু করে ঘটনার তদন্ত শুরু করে নিউটাউন থানার পুলিশ। রিচার দেহ ময়নাতদন্তে পাঠায় নিউটাউন থানার পুলিশ। অবশেষে গতকাল রিচা সিং এর দাদা আনন্দ মোহন সিং নিউটাউন থানায় দেবব্রত পতির নামে খুনের অভিযোগ রুজু করে। সেই ভিত্তিতে গতকাল অভিযুক্ত দেবব্রত পতিকে গ্রেফতার করে নিউটাউন থানার পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে খবর, রিচার প্রচুর বন্ধু বান্ধব রিচার ফ্ল্যাটে আসতো সেটি পছন্দ করত না দেবব্রত। এই নিয়েই তাদের মধ্যে ঝামেলা লেগে থাকত। রিচার অবৈধ সম্পর্ক রয়েছে বলেও সন্দেহ করতো দেবব্রত পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উঠে আসে। আজ অভিযুক্তকে বারাসাত আদালতে তোলা হবে। পুলিশ তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে বলে পুলিশ সূত্রে খবর। তারপর গোটা ঘটনার তদন্ত করবে নিউটাউন থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here