বাঁকুড়া জেলা জুড়ে পালিত হল 21 শে জুলাই শহীদ স্মরণ কর্মসূচি ।

0
10

নরেশ ভকত::২৪ঘন্টা লাইভ ::২২ই জুলাই :: বাঁকুড়া

গোটা রাজ্যের পাশাপাশি বাঁকুড়া জেলা জুড়ে সমস্ত বুথে থেকে ব্লক ও জেলায় 21 শে জুলাই শহীদ স্মরণ কর্মসূচি পালন করল তৃণমূল কর্মী সমর্থকরা । 1993 সালের একুশে জুলাই ” নো আইডেন্টিটি নো ভোট ” এই দাবি নিয়ে মহাকরণ অভিযান করেন তৎকালীন যুব কংগ্রেস নেত্রী তথা বর্তমান রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং সেই সময় পুলিশের গুলিতে 13 জন কর্মী নিহত হয়েছিলেন । তখন থেকেই প্রতিবছর 21 শে জুলাই শহীদ স্মরণ কর্মসূচি হিসেবে পালন করে আসছেন তৃণমূল কর্মী সমর্থকরা । ব্রিগেডে শহীদ স্মরণ কর্মসূচি পালন করত রাজ্য তৃণমূল নেতৃত্ব।

তবে এবছর করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে ব্রিগেডে শহীদ স্মরণ কর্মসূচি বাতিল করা হয়েছে তার পরিবর্তে রাজ্যের সমস্ত বুথ, ব্লক ও জেলাতে তৃণমূল কর্মীরা এই কর্মসূচি পালন করছেন। ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ হামিদের নেতৃত্বে ইন্দাসের সুপারমার্কেটে পতাকা উত্তোলন এবং শহীদদের ছবিতে মাল্যদান করে তাদেরকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

Advertisement

অাজকের দিনে ইন্দাসে প্রায় 250 টি পরিবার থেকে 650 জন বিজেপি নেতা ও কর্মী-সমর্থক বিজেপি থেকে তৃণমূলে যোগদান করল। তাদের হাতে দলীয় পতাকা তুলে দেন ইন্দাস ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ হামিদ সহ একাধিক নেতৃত্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here