বাংলাদেশের সিলেটে জাতীয় পার্টির নেতার উদ্দ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ।

0
99

বাগদাদচৌধুরী ::২৪ঘন্টা লাইভ ::৭ই,মে :: বাংলাদেশ :: বাংলাদেশের সিলেটে জাতীয় পার্টির নেতার উদ্দ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত । বাংলাদেশের সিলেট ৩ আসনের আসন্ন উপ নির্বাচনে জাতীয় পার্টির মনোয়ন প্রত্যাশী আতিকুর রহমান আতিকের উদ্যোগে সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজারে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার অনুষ্ঠিত ইফতার মাহফিলে বক্তারা, সিলেট ৩ আসনের মাটি ও মানুষের নেতা আলহাজ আতিকুর রহমান আতিককে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক প্রদানের জোর দাবী জানান।

এই আসনে জাতীয় পার্টির অনেক উন্নয়ন রয়েছে, এই এলাকায় প্রয়াত সাবেক প্রেসিডেন্ট হোসাইন মোহাম্মদ এরশাদের অনেক স্মৃতি রয়েছে। এখানে আলহাজ আতিকুর রহমান আতিককে মনোনয়ন দিলে লাঙ্গলের বিজয় কেউ ছিনিয়ে নিতে পারবে না বলে দাবী করেন বক্তারা।লালাবাজার ইউনিয়ন জাতীয় পার্টির সাবেক সভাপতি পীর আমির আহমদ আলী

 

Adv
Adv : Keshari Light House

মিয়ার সভাপতিত্বে ও লালাবাজার ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ফয়জুল রহমান গেদুলের পরিচালনায় ইফতারপূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা যুব সংহতির আহবায়ক আক্তার হোসেন, সদস্য সচিব বুলবুল আহমদ, সিলেট জেলা জাপার সাবেক দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন সহ অনেকে ।
বাংলাদেশ ব্যুরো রিপোর্ট, সিলেট

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here