বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতি বাড়িতে বোম মারার অভিযোগ ঘিরে গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে ।

0
15

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::২০ই জুলাই ::বারাকপুর :: উত্তর ২৪ পরগনা বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতি গোপা রায়ের বাড়ির সামনে থেকে সোমবার দুপুরে দুটি কৌটা উদ্ধার করে বাগদা থানার পুলিশ । গোপা রায়ের দাবি গতকাল রাতে একটি বোমার আওয়াজ পান তারপরে বাগদা থানার পুলিশকে খবর দেয় পরবর্তীতে বাগদা থানার পুলিশ আসে । সোমবার সকালে জানাজানি হতেই গোপা রায়ের কাজের মহিলা জানায় একদিন আগে দুটি কৌটা বাড়ির গেটের সামনে পড়েছিল সেগুলিকে পাশের জঙ্গলে ছুড়ে ফেলেছে । এর পরেই বাগদা থানার পুলিশকে খবর দিলে পুলিশ এসে দুটি সন্দেহজনক কৌটা উদ্ধার করে ।

বাগদা পঞ্চায়েত সমিতির সভাপতি গোপা রায় এর দাবি কিছুদিন আগে তৃণমূল কংগ্রেসের বাগদা আঞ্চলিক সভাপতি ও বাগদা যুব তৃণমূল সভাপতির সঙ্গে নির্মাণকে কেন্দ্র করে বিবাদ হয় সেই বিবাদের কারণ এই তার বাড়ির সামনে বোমা মেরে থাকতে পারে । যদিও এই বিষয়ে পুলিশের কাছে কোন লিখিত অভিযোগ তিনি এখনও করেননি ।

এই বিষয়ে বাগদা বিধানসভা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান তরুণ ঘোষ বলেন নির্বাচনী ফল ঘোষণার পর থেকে তৃণমূলের কয়েকজন এমন পরিবেশ তৈরি করেছে । ঊর্ধ্বতন নেতৃত্বের কাছে লিখিতভাবে জানানো হয়েছে ।

 

Adv : LOKENATH BANQUET

বাগদা আঞ্চলিক তৃণমূল কংগ্রেসের সভাপতি সনজিৎ সরদার এর বিরুদ্ধে ওঠা অভিযোগ মিথ্যা বলে দাবি করেছেন তিনি । পুলিশ তদন্ত করলে সঠিক জানতে পারবে ।বাগদা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি কিংকর মন্ডল এর দাবি এটা পুরোপুরি ভিত্তিহীন অভিযোগ যদি বোমা পড়ে থাকে তাহলে উপযুক্ত তদন্ত করবার জন্য পুলিশের কাছে আবেদন রাখছি যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে ।এই বিষয়ে বাগদা পঞ্চায়েত সমিতির বিজেপির সদস্য অমৃত লাল বিশ্বাস তৃণমূলের ভাগবাটোয়ারা নিয়ে গন্ডগোল । রাজ্যের সর্বত্র যেমন চলছে বাগদাতে তেমনই হয়েছে । উপযুক্ত তদন্ত হওয়া উচিত ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here