বিজেপির একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে দিলীপ ঘোষের পোস্ট – গ্রুপ থেকে বেরিয়ে যান সৌমিত্র খাঁ – রাজনীতি মহলে গুঞ্জন শুরু

0
29

নরেশ ভকত::২৪ঘন্টা লাইভ ::৬ই জুন :: বাঁকুড়া

সকাল থেকেই সৌমিত্র খাঁ এর নিয়ে রাজনীতি মহলে একটা গুঞ্জন শুরু হয়েছিল। আজ সকালে বিজেপির একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে বিষ্ণুপুরে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের একটি কর্মসূচির কথা সাংবাদিকদের উদ্দেশ্যে পোস্ট করা হয়। তারপরেই সৌমিত্র খাঁ সেই গ্রুপ থেকে বেরিয়ে যান।তার ফেলেই রাজনীতি মহলে একটা শুরু হয় গুঞ্জন। অনেকে বলেন সৌমিত্র খাঁ এরপর হয়তো পুরানো দলে ফিরে যাবেন বা বিজেপি ছেড়ে দেবেন।

সৌমিত্র খাঁর দলের মিডিয়া সেলের হোয়াটস আপ গ্রুপ ত্যাগ প্রসঙ্গে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন, যাঁদের হাতে সময় আছে তাঁরা এ বিষয়ে চর্চা করুন । হোয়াটস গ্রুপে কে থাকল বা না থাকল তা নিয়ে রাজনীতি হয়না । এদিনের বিষ্ণুপুরের সাংগঠনিক বৈঠকে স্থানীয় বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ র অনুপস্থিত থাকা নিয়ে দিলীপ ঘোষ বলেন, তিনি অন্য কোনো কাজে আছেন । তাঁর সঙ্গে আমার দেখা ও কথা হয়ে গেছে । ভার্চুয়াল বৈঠকে তিনি থাকেন । প্রায়দিনই দলের বৈঠক হলে সেগুলিতে তিনি থাকেন । প্রবীর ঘোষালের অভিমান প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, স্থানীয় মন্ডল সভাপতি দেহ সৎকারের সময় ছিলেন, জেলা সভাপতি তাঁর খোঁজ খবর নিয়েছেন, আমার সাথেও তাঁর কথা হয়েছে দিন দুই আগে ।

Advertisement

আমাদের ভোটগননার পর ৩৭ জন মারা গেছেন । হাজার হাজার মানুষ ঘরছাড়া । সেসব নিয়ে আমরা এবং আমাদের কর্মীরা ভীষণ ব্যস্ত । আমাদের কাছে এখন খুব কঠিন সময় । এই সময় ব্যাক্তিগত মান অভিমান নিয়ে চিন্তা করার সময় আমাদের নেই ।যদিও সৌমিত্র খাঁ পরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে জানান এই ধরনের কোনো সম্ভাবনাই নেই তিনি দলেই আছেন শুধুমাত্র করোনা পরিস্থিতির কারণে সেখানে থাকছেন না এবং গ্রুপ থেকে বেরিয়ে যাওয়া মানেই কিন্তু দলত্যাগ নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here