বিদেশে চাকরির নাম প্রতারণা – সল্টলেক পুলিশের জালে হুগলির পান্ডা মহম্মদ সোহাব

0
29

নিজস্ব সংবাদদাতা :: ২৪ ঘন্টা লাইভ :: ৯ই,আগস্ট :: হুগলি :: পুলিশ সূত্রে খবর, ২০১৯ এর জানুয়ারি মাসে সল্টলেক সুকান্ত নগরে একটা অফিস খুলে এই প্রতারণা চক্র চালাত। বিভিন্ন এলাকায় লোক ছড়িয়ে রেখেছিল। কারো কাছ থেকে ৮০ হাজার টাকা, কারো কাছ থেকে ৯০ হাজার টাকা, আবার কাছ থেকে এক লক্ষ টাকা নিত।

বিভিন্ন রাজ্যে ২ মাস করে অফিস খুলে এই প্রতারণা চক্র চালাত। গতকাল রাতে হুগলি থেকে নাম মহম্মদ সোহাব নামে এই চক্রের একজনকে গ্রেফতার করে পুলিশ। মহম্মদ সোহাব নামে এই ব্যক্তি সমীর ঘোষ নামে এই প্রতারণা চক্র চালাত। বাড়ি উত্তর প্রদেশে। হুগলিতে গা ঢাকা দিয়ে ছিল।

২০১৯ সালে মার্চ মাসে বিধাননগর দক্ষিণ থানায় অভিযোগ হয়, বিদেশে তেলের কোম্পানিতে চাকরি দেওয়ার নাম করে টাকা নিয়ে চাকরি দেয়নি। সল্টলেকের সুকান্ত নগরের অফিস বন্ধ করে পালিয়েছে। অভিযোগ পেয়ে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ তদন্তে নেমে গতকাল রাতে হুগলি থেকে মহম্মদ সোহাব ওরফে সমীর ঘোষকে গ্রেফতার করে।

ধৃতের কাছ থেকে বিভিন্ন নথি এবং মোবাইল ফোন উদ্ধার হয়েছে। আজ ধৃতকে বিধাননগর মহকুমা আদালতে তোলা হবে। ধৃতকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিশ। এই চক্রের সঙ্গে আর কারা কারা জড়িত আছে তার তদন্ত করছে বিধাননগর দক্ষিণ থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here