বিধানসভার PAC থেকে ইস্তেফা মুকুলের

0
53

২৪ঘণ্টা লাইভ সংবাদাতা/ সুব্রত দাসের/ব্যারাকপুর/২৭ জুন : জট কাটলো বিধানসভার পাবলিক অ্যাকাউন্টস কমিটি নিয়ে।

Add : Halisahar Municipality

PAC বিধানসভার গুরুত্বপূর্ণ কমিটি, আর নিয়ম অনুযায়ী এর চেয়ারম্যান পদে বাধ্যতামূলক ভাবে রাখতে হয় বিরোধী দলের থেকে মনোনীত কোনো বিধায়ক কে । কিন্তু গেরুয়া শিবিরের আপত্তি থাকা সত্বেও এই পদে দীর্ঘ ১ বছর ধরে বসানো হয়েছিল বিজেপির টিকিটে জিতে আসা মুকুল রায় কে ।

Add Crystal Inn

তবে বিষয় টি হলো যে মুকুল রায় বিজেপির টিকিটে জিতে আসলেও প্রকাশ্যে যোগদান করেছিলেন তৃণমূলে । তাকে PAC র চেয়ারম্যান পদে বসানো নিয়ে চলে বিধানসভায় বিজেপির ঘোর সংঘাত । তার অপসারণ চেয়ে সুপ্রিম কোর্টের ও দ্বারস্থ হয় বিজেপি ।

Advertisement

এতো দিন মুকুল কে বিজেপি বিধায়ক বলেই অজুহাত দিয়ে চলে ছিল তৃণমূল। অথচঃ মুকুল কে বিজেপির কোনো অনুষ্ঠানে দেখা না গেলেও তৃণমূলের কিছু কার্যক্রমে অবশ্যই নজরে পড়েছেন তিনি ।

Black Harbour Add

তবে আজ সোমবার ২৭ জুন ইমেইল এর মাধ্যমে PAC চেয়ারম্যান এর বিতর্কিত পদ থেকে নিজের ত্যাগপত্র বিধানসভার স্পিকার কে পাঠিয়ে দিলেন  মুকুল রায় । জানা গিয়েছে যে এতে নিজের শারীরিক অসুস্থতার কারন দেখিয়েই তার পদত্যাগ পাঠানো হয়েছে ।

Kesri Light House

গত সপ্তাহে মুকুল রায়ের বিধানসভায় PAC চেয়ারম্যান হিসেবে মেয়াদ বাড়ান হবে বলে প্রস্তাব পাশ হওয়ার পরেও আজ হটাৎ কেন এই পদক্ষেপ তা এখনো স্পষ্ট নয়।

বর্তমানে দলত্যাগ বিরোধী আইনে মুকুল রায়ের বিধায়ক পদ খারিজের আর্জি নিয়েও বিজেপি আদালতে দ্বারস্ত হয়েছে কিন্তু মুকুলের দল বদল নিয়ে সেরম কোনো প্রমাণ না থাকায় এখনো মামলা আটকে রয়েছে  কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়ের।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here