বিরাটিতে তৃণমূল কর্মীকে গুলি করে খুন করার অভিযোগ

0
12

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::২২ই জুলাই ::বারাকপুর :: বিরাটি বনিক মোড়ে শুট আউট।বুধবার রাতে বিরাটিতে তৃণমূল কর্মীকে গুলি করে খুন করার অভিযোগ।বণিক মোড়ে বাড়ি ফেরার সময়,আচমকাই বাইক চেপে এসে দুষ্কৃতীদের এলোপাথাড়ি গুলি।অভিযোগ বিজেপির বিরুদ্ধে,দাবি তৃণমূলের।যদিও বিজেপির তরফ থেকে কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তদন্তে নিমতা থানার পুলিশ।

একুশে জুলাইয়ের রাতে খুন তৃণমূল কর্মী। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে বিরাটির বণিক মোড়ে। মৃত তৃণমূল কর্মীর নাম শুভ্রজিত দত্ত ওরফে পিকুন, বয়স ৩৮। গুলি করে খুন করা হয়েছে বলে অভিযোগ।পরপর ৫টি গুলি করা হয় তাকে। বিজেপির বিরুদ্ধে খুনের অভিযোগে।

জানা গিয়েছে, ঘটনার সময় শুভ্রজিত দত্ত নামের ওই তৃণমূল কর্মী উত্তর দমদম পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডে তৃণমূলের দলীয় কার্যালয় থেকে বাড়ি ফিরছিলেন। হঠাৎই বাইকে করে একদল দুষ্কৃতী এসে তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। মাথা ও বুক লক্ষ্য করে চার থেকে পাঁচটি গুলি করে। সেখানেই লুটিয়ে পড়েন শুভ্রজিৎ দত্ত। এই ঘটনার পরেই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়।

Adv : LOKENATH BANQUET

খবর পেয়েই সেখানে যায় নিমতা থানার বিশাল পুলিস বাহিনী। উত্তেজিত জনতাকে শান্ত করার চেষ্টা করে পুলিস। সেখানে পৌঁছায় ব্যারাকপুর ও বিধাননগর কমিশনারেটের পুলিস বাহিনীও। আহত অবস্থায় তাকে উত্তর দমদম পুরসভার হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। রাতেই তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য আর জি কর হাসপাতালে পাঠায় পুলিস।শুভ্রজিৎ এর মা এর অবশ্য দাবি বাবুলাল বলে কোন এক পরিচিতের কাছে আগে কাজ করত শুভ্রজিৎ,সেখানে ঠিকমতো টাকা পয়সা না পাওয়ায় অন্য জায়গায় কাজে যোগ দেয় শুভ্রজিৎ, সেই কারণেই বাবুলাল এই খুন করে বলে অভিযোগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here