বিষ্ণুপুরের ভড়া কলেজে অধ্যাপকের করোনা, বন্ধ হল কলেজ, পরীক্ষা অনলাইনে।

0
89

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ১৪ই,এপ্রিল :: বাঁকুড়াঃ:: করোনার দ্বিতীয় ঢেউ ঢুকে পড়ল বাঁকুড়া জেলাতেও। চলতি বছরের শুরুতে করোনা বিদায় নিয়েছিল জেলা থেকে। তাই জেলার একমাত্র কোভিড হাসপাতাল ওন্দা সুপার স্পেশালিটি হাসপাতালকে সম্পূর্ণ স্যানিটাইজ করে সাধারণ হাসপাতালে পরিণত করা হয়েছিল। এখন ফের করোনার দ্বিতীয় ঢেউ থাবা বসাতে শুরু করেছে। স্কুল বন্ধ থাকলেও কলেজের পরীক্ষা প্রক্রিয়া শুরু হয়েছে।

তার মধ্যাই সোমবার বিষ্ণুপুরের ভড়ায় স্বামী ধনঞ্জয় দাস কঠিয়াবাবা মহাবিদ্যালয়ের এক সহকারী অধ্যাপকের করোনা পজিটিভ ধরা পড়ায় সোমবার থেকে আগামী ১০ দিনের জন্য সম্পূর্ণ কলেজ বন্ধ রাখার নোটিশ দিল কলেজ কর্তৃপক্ষ। মঙ্গলবার সম্পূর্ণ কলেজটি স্যানিটাইজ করা হয়েছে।

এদিন কলেজের অধ্যক্ষা কাকলি ঘোষ সেনগুপ্ত বলেন, ‘আমাদের কলেজের ১ জন সহকারী অধ্যাপকের করোনা পজিটিভ ধরা পড়ায় কলেজের ছাত্রছাত্রীদের পরীক্ষায় কোন অসুবিধা হবে না বলে আমি মনে করছি। পরীক্ষার জন্য যা যা পদক্ষেপ নেওয়া দরকার তা পুরো করছি। টিচিং, ননটিচিং এমনকি যিনি করোনায় আক্রান্ত হয়েছেন তিনি ও বাড়িতে বাড়িতে বসেই সহযোগীতা করছেন।

ছেলে মেয়েদের যাতে কোন রকম অসুবিধা না হয় সেই দিকে নজর রাখছি। অনলাইনে সমস্ত প্রশ্ন দিয়ে দিচ্ছি এবং সমস্ত খাতা মেলে জমা নিয়ে নিচ্ছি। আমার মনে হয় না ছাত্রছাত্রীদের কোন অসুবিধা হচ্ছে। কোন রকম অসুবিধা হলে যদি জানায় তাহলে সঙ্গে সঙ্গে আমরা পদক্ষেপ নেব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here