ব্যারাকপুরে বিজেপি যুব মোর্চার সভাপতি হলেন বিমলেশ তেওয়ারি

0
40

২৪ ঘণ্টা লাইভ সংবাদাতা / ওম প্রকাশ গিরি / ব্যারাকপুর / ২৭ মে ২০২২ : অর্জুন সিং দল ত্যাগের পর নতুন করে ব্যারাকপুর সাংগঠনিক জেলা অঞ্চলে বিজেপি সংগঠন কে মজবুত করতে মরিয়া হয়ে পড়েছে দল ।

Mahavir Computer

বিজেপি নেতৃত্ব হয় তো বলছে জে কেউ চলেগেলে দলের কোনো ক্ষতি হয় না, কিন্তু এখানে বাস্তব টা কিছু আলাদাই বলে মনে করছে রাজনৈতক মহল ।

Add : Bright Coaching

এই জেলা কে গুরুত্ব দিয়েই এখনকার বিশেষ দাইত্ব দেওয়া হয়েছে বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী কে । ইতি মধ্যেই 2 দিন আগে একটি সাংগঠনিক বৈঠক ও সেরে ফেলেছেন শুভেন্দু । এবার পুরানো কর্মী দের ই গুরুত্ব দেবে দল বলেই আভাস ।

Add Crystal Inn

তাই আজ ৮ টি জেলার যুব মোর্চা সভাপতি ঘোষনা হলো, যেখানে ব্যারাকপুর জেলায় যুব মোর্চার দাইত্ব পেলেন কাঁচরাপাড়ার বিজেপি যুব নেতা ও অ্যাসিস্ট্যান্ট প্রফেসর বিমলেশ তেওয়ারি ।

Black Harbour Add

বিমলেশ তেওয়ারি গত পৌরসভা নির্বাচনে কাঁচরাপাড়া ১৯ নম্বর ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দিতা ও করেছেন, তা ছাড়া সে একজন শুবক্তা ও বটে । দলের বিভিন্ন কার্যক্রমে মঞ্চে তাকে বক্তিতা করতেও দেখা গিয়েছে ।

Advertisement

তাই বিমলেশ এর মতন এক তর তাজা যুবক কে কাজে লাগাতে চাইছে দল । এতে সংগঠন আরো শক্তিশালী হবে বলে মনে করছেন জেলার উচ্চ নেতৃত্ব ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here