ভুল চিকিৎসার ফলে প্রসূতি মায়ের মৃত্যুর অভিযোগ বনগাঁয়, মৃতদেহ নিয়ে থানার দারস্ত পরিবার

0
55

২৪ ঘন্টা লাইভ/ নিজস্ব সংবাদদাতা/ নিউজ ডেস্ক/ ৪ আগস্ট ২০২৪; উত্তর ২৪ পরগনার বনগাঁ পৌরসভার জয়পুর ফুলতলা কলোনির বাসিন্দা পবিত্র দাসের কন্যা পায়েল ঋষি দাস সন্তান সম্ভবা অবস্থায় বনগাঁর ডাক্তার সুব্রত মন্ডলকে দেখাতেন ।

৩১-০৭-২০২৪ তারিখ দুপুরে ডাক্তার সুব্রত মন্ডল এর কাছে পায়েলকে দেখাতে নিয়ে গেলে ডাক্তার বাবু তখনই নার্সিংহোমে ভর্তি করতে বলেন।

এবং বনগাঁর একটি নার্সিংহোমে পায়েলের সিজার করেন তিনি। পুত্র সন্তান জন্ম দেয় পায়েল।

০১-০৮-২০২৪ ডাক্তার বাবু পায়েলের পরিবারকে জানাই পায়েলের কিডনি এবং নার্ভের সমস্যা দেখা দিয়েছে অবস্থা অবনতি হচ্ছে। বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করবার জন্য বলে।

পরিবারের পক্ষ থেকে পায়েলকে বনগাঁ মহাকুমা হাসপাতালে ভর্তি করলে ডাক্তাররা তাকে কলকাতায় স্থানান্তর করে। পরবর্তীতে পায়েলকে ভর্তি করা হয় এস এস কে এম হাসপাতালে।

সেখানে ০৩-০৮-২০২৪ শনিবার ভরে পায়েলের মৃত্যু হয়। শনিবার রাতে মৃতদেহ নিয়ে বনগাঁ থানার সামনে এসে ক্ষোভে ফেটে পড়ে পরিবারের সদস্যরা।

ডাক্তার সুব্রত মন্ডল এর বিরুদ্ধে ভুল চিকিৎসার অভিযোগ তোলে পরিবার। পরবর্তীতে পায়েলের মা মিতা দাস বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

তড়িঘড়ি নার্সিংহোমে অপারেশন করতে গিয়েই এই অঘটন ঘটেছে বলে দাবি তাঁর। ঘটনার তদন্ত করে দোষীদের আইনানুগ ব্যবস্থা নেওয়ার আবেদন জানায় তারা। লিখিত অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করেছে বনগাঁ থানার পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here