ভ্যাকসিনের রাজনীতি, জাল ভ্যাকসিন এর প্রতিবাদে বসিরহাট জেলা হাসপাতালে  বিক্ষোভ

0
10

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::১৫ই জুলাই :: বসিরহাট :: বসিরহাট স্বাস্থ্য জেলার জেলা স্বাস্থ্য আধিকারিক এর সামনে অবস্থান বিক্ষোভ রাজ্য বিজেপি নেতাদের।রাজ্য এসসি সেলের সভাপতি দুলাল বর, রাজ্যের এসসি মোর্চার সাধারণ সম্পাদক সঞ্জীব সরকার, বসিরহাট সাংগঠনিক জেলার বিজেপির সভাপতি তারক ঘোষ, এর নেতৃত্বে বিজেপি নেতা কর্মী সমর্থকরা প্রথমে মাইকিং প্রচার তারপর হাসপাতাল চত্বরে মিছিল করে জেলা স্বাস্থ্য আধিকারিক দপ্তরের সামনে অবস্থান বিক্ষোভে বসেছেন।

সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি তারক ঘোষ বলেন, যে পশ্চিম বাংলার ইতিহাসে একটি কলঙ্কিত ঘটনা, এইরকম ভুয়ো সিবি আই,আইএস অফিসার সেজে মানুষের সঙ্গে প্রতারণা করেছে, তাদেরকে অবিলম্বে চিহ্নিত করে গ্রেপ্তার করতে হবে। পাশাপাশি করণা টিকা নিয়ে রাজ্যের শাসক দল রাজনীতি করছেন। নিজেদের দলের নেতাকর্মী সমর্থকদের টিকা পাইয়ে দিচ্ছেন। তিনি আরো বলেন, সবাইকে বিনামূল্যে টিকাকরণ করতে হবে, অবিলম্বে রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্র বিধানসভায় গিয়ে বলেন সারা দেশের মধ্যে রাজ্যে সবচেয়ে বেশি ভ্যাক্সিনেশন হয়েছে এটা সম্পূর্ণ ভুল। পাশাপাশি রাজ্য সরকার কেন্দ্র ভ্যাকসিন টাকে নিজের বলে চালিয়ে দিয়ে রাজনীতি করছেন।

Advertisement

বসিরহাট মহাকুমা স্বাস্থ্য জেলার স্বাস্থ্য আধিকারিক দেবব্রত মুখার্জি বলেন, নিয়মকানুন মেনেই ভ্যাকসিন দেওয়া হচ্ছে, বসিরহাট মহকুমা এই ধরনের অভিযোগ আমাদের কাছে নেই। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।সব মিলিয়ে বুধবার দুপুরে জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক দেবব্রত মুখোপাধ্যায় এর কাছে একটি স্মারকলিপি জমা দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here