মালদার হরিশ্চন্দ্রপুরে ডাকবাংলা বিশ্বকলোনী এলাকার প্রায় এক কিলোমিটার রাস্তার শিলান্যাস

0
18

মাধব মন্ডল :: ২৪ঘন্টা লাইভ :: ২০শে অক্টবর :: মালদা ::  মালদা জেলার হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের হরিশ্চন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত গড়গড়ি গ্রামের ডাকবাংলা বিশ্বকলোনী এলাকার প্রায় এক কিলোমিটার রাস্তার শুভ শিলান্যাস করলেন মঙ্গলবার হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের ভূমি কর্মাধ্যক্ষ আদিত্য মিশ্র।

এদিন শুভ শিলান্যাসে উপস্থিত ছিলেন হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের তৃনমূল কংগ্রেসের সভাপতি কোয়েল দাস,নব নির্বাচিত তৃণমূল কংগ্রেসের যুব সভাপতি জিয়াউর রহমান, ভূমি কর্মাদক্ষ আদিত্য মিশ্র,হরিশ্চন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের প্রধানের স্বামী আফজল হোসেন সহ স্থানীয় নেতৃত্বরা।

আদিত্য মিশ্র জানান দীর্ঘ বছর ধরে এই আদিবাসী এলাকার বিজয় পাশওয়ানের বাড়ি থেকে মুন্না কচুরি হাউস পর্যন্ত প্রায় এক কিলোমিটার রাস্তা বেহাল অবস্থায় পড়েছিল।পূর্বের নেতারা ভোটের সময় রাস্তা করিয়ে দেবার নাম করে ভোট নিয়ে চলে গেছে। আর তাদের কোনো খোঁজ পাওয়া যায় না। তাই আদিবাসীদের দীর্ঘদিনের দাবি মেনে আজ এন আর জি এস প্রকল্পে ৫ লক্ষ ২৬ হাজার টাকা বরাদ্দে এই কাঁচা রাস্তাটি পাকা করা হবে বলে জানান।পুজো মরশুমে পাকা রাস্তা পেয়ে এলাকার মানুষ খুব খুশি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here