মা ও ছেলের জোড়া মৃতদেহ উদ্ধারকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

0
21

নরেশ ভকত :: ২৪ ঘন্টা লাইভ :: ১০ই,আগস্ট :: বাঁকুড়াঃ :: আজ বাঁকুড়ার বড়জোড়া বিডিও অফিস লাগোয়া একটি বাড়ি থেকে শাটার ভেঙে মা ও ছেলের ঝুলন্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার করে। মৃতদেহ উদ্ধার করাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মৃতের নাম গীতা চ্যাটার্জি(৬৫) ও তার পুত্র তাপস চ্যাটার্জি (৪০)।

পুলিশ খবর পেয়ে ঘটনা স্থলে এসে পুলিশ ও স্থানীয়রা দরজা ভেঙে দুটি মৃতদেহকে উদ্ধার করে। তাপসের একটি মুদি দোকান আছে। কয়েকদিন থেকে মা ছেলেকে দেখতে পাওয়া যায় নি। মুদি দোকানটিও বন্ধ ছিল। স্থানীয়দের সন্দেহ হওয়ায় পুলিশে খবর দেয়। তাপসের এক আত্মীয় গৌতম চ্যাটার্জি জানালেন, এক বছর পূর্বে তাপসের বাবা প্রয়াত হয়েছেন। তাপসের বিয়ে হয় কিন্তু ডিভোর্স হয়ে যায়। এক ভাই ছিল সে আত্মহত্যা করে।

স্থানীয় বাসিন্দা মনোজ মুখার্জি জানালেন, এক দুদিন দোকান বন্ধ থাকাতে তেমন সন্দেহ হয় নি। কিন্তু চার পাঁচ দিন দোকান বন্ধ হওয়ার পর বিষয়টি অস্বাভাবিক লাগাতে পুলিশে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে বড়জোড়া থানার পুলিশ এসে শাটার ভেঙে ঝুলন্ত অবস্থায় মা ও ছেলেকে উদ্ধার করে।

খবর পাওয়া মাত্র জেলা কর্মাধ্যক্ষ সুখেন বিদ এবং তৃণমূল সভাপতি অলোক মুখার্জী ঘটনাস্থলে আসেন। সুখেনবাবু জানালেন বদ্ধ ঘর থেকে পচা গন্ধ আসাতে সন্দেহ হয়। স্থানীয়রা মনে করছেন এটি আত্মহত্যার ঘটনা। তবে কী কারণে আত্মহত্যা তা কেউ বলতে পারছে না। এটি আত্মহত্যা না অন্যকিছু তা পুলিশ তদন্ত করে দেখছে। ময়না তদন্তের জন্য বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here