মুকুল পত্নীর শেষকৃত্যে, কাঁচরাপাড়া বাড়ি তে রাজিব ও সুনীল, দেখা গেলো না এলাকার তৃণমূল নেতা এবং দলের বিধায়কদের !

0
31

নিজস্ব সংবাদদাতা :: ২৪ঘন্টা লাইভ :: ৭ই,জুলাই :: কাঁচরাপাড়া :: মুকুল জায়া কৃষ্ণা রায়ের পার্থিব শরীর আজ সকাল নটা নাগাদ এসে পৌঁছায় তার কাঁচরাপাড়ার বাড়িতে । সঙ্গে ছিলেন স্বামী মুকুল পুুত্র শুভরাংশু । উল্লেখযোগ্য যে গতকাল মুকুল রায়ের সল্টলেক আবাসে যান স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়, অভিষেক বন্দোপাধ্যায় ও তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

প্রয়াত কৃষ্ণা রায় এর FILE ছবি

এরপর আজ চেন্নাই থেকে দেহ নিয়ে আসেন শুভরাংশু রায়। যা সল্টলেকের বাড়ি ঘুরে সকালে পৌঁছয তাঁদের  কাঁচরাপাড়ার বাড়িতে । সেখানে শেষ দেখা করতে আসেন প্রাক্তন বিধায়ক ও বিজেপি নেতা সুনীল সিং ও এবং রাজীব বন্দোপাধ্যায় ।

মুকুল রায়ের বাড়ি তে আগত

কিন্তু আশ্চর্য্যের বিষয় যে তাদের ঘটক রোডের বাড়ীতে অবশ্যই জমায়েত হলো বিভিন্ন জায়গায় থেকে আসা রাজনৈতিক ব্যক্তিত্ব দের এছাড়া হাজার হাজার মানুষের । কিন্তু স্থানীয় নেতৃত্ব দের মধ্যে কাঁচরাপাড়া পৌরসভা প্রশাসক সুদামা রায়, মাখন সিনহা, সোনালী সিংহ রায়, রিঙ্কু সিংহ রায়, মিন্টু সামন্ত, শম্পা সিল দের ছাড়া বিজপুরের অন্যান্য উচ্চ নেতৃত্বরা আসলেন না ।

Adv : LOKENATH BANQUET

এর ছাড়া অন্যান্য জায়গা থেকে উপস্থিত হলেন পিয়ুষ কানোরিয়া, কাসেম আলী, ব্যারাকপুর পৌর প্রশাসক উত্তম দাস, ভাটপাড়া তৃণমূল কংগ্রেস চেয়ারম্যান ধরমপাল গুপ্তা, যুবনেতা প্রিয়াংগু পান্ডে, জগদ্দল থেকে সঞ্জয় সিং, সোমনাথ তালুকদার, সত্যেন রায়, নৈহাটি থেকে পার্থপ্রতিম দাস গুপ্ত, নোয়াপাড়া থেকে পঙ্কজ দাস, কল্যাণী থেকে সজল দে রা হাজির হলেন তার বাড়িতে । এর মধ্যে কেউ কেউ আবার এয়ারপোর্ট থেকেই ছিলেন শুভ্রাংশু রায় এর সাথে ।

Advertisement

তবে সমশান ঘাটে উপস্থিতি দেখা যায় বিজাপুরের বিভিন্ন তৃনমূল নেতাদের যেমন প্রবীর সরকার, অংশুমান রায় মৃত্যুঞ্জয় দাস প্রণব লোহা, জিয়াউল হক, বর্না তালুকদার । উপস্থিত ছিলেন কল্যাণী পৌর প্রশাসক সুশীল তালুকদার ও ।

Adv
Adv : Keshari Light House

তবে খানিকক্ষণের জন্য হলেও শমশান ঘাটে প্রয়াত কৃষ্ণা রায়ের প্রতি শ্রদ্ধা নিবেদন করতে আসলেন নৈহাটির বিধায়ক পার্থও ভৌমিক, বিজপুর বিধায়ক সুবোধ অধিকারী ও হালিশহর পৌর প্রশাসক রাজু সাহানী ।

শমশান ঘাটে আসলেন বিজপুর ও নৈহাটি বিধায়ক

কিন্তু গরহাজির থাকলেন সোমনাথ শ্যাম, মঞ্জু বসু ও রাজ চক্রবর্তী রা ।

Advertisement

এই নিয়ে স্থানীয় রাজনৈতিক মহল গুঞ্জন ছড়িয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here