মুখ্যমন্ত্রীর নির্দেশে দলীয় কর্মীদের সংগঠনকে মজবুত করতে তৃণমূল কর্মীদের নিয়ে বৈঠক করলেন অলোক মুখার্জী

0
5

নরেশ ভকত::২৪ঘন্টা লাইভ ::১২ই সেপ্টেম্বর :: বাঁকুড়া :: মুখ্যমন্ত্রীর নির্দেশে দলীয় কর্মীদের মনোবল চাঙ্গা করতে এবং সংগঠনকে মজবুত করতে কোতুলপুর বিধানসভার সমস্ত তৃণমূল কর্মীদের নিয়ে বৈঠক করলেন অলোক মুখার্জী ।আজ জয়পুরে র বনলতা রিসোর্টে দায়িত্বপ্রাপ্ত কোতুলপুর বিধানসভার তৃণমূল কর্মীদেশ নিয়ে বৈঠক করেন ।আলাপ পর্ব শেষ হবার পর কে কোন দায়িত্বে আছেন কোথা থেকে এসেছেন সবকিছু জিজ্ঞাসাবাদ করেন সদ্য দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক জেলার সভাপতি অলোক মুখার্জি তিনি দলীয় কর্মীদের কাজকর্মের খতিয়ান জিজ্ঞাস করেন ।

এলাকায় এলাকায় কি কি সমস্যা আছে কি কারণে যে সমস্যাগুলো সমাধান হবে তার পুঙ্খানুপুঙ্খ তদন্ত করেন । বিগত নির্বাচনে কোতুলপুর বিধানসভার ভরাডুবি হয়েছে তারও কারণ অনুসন্ধান করেন আগামী নির্বাচনে যাতে বিপুল পরিমাণে ভোটে জয়লাভ করতে পারতি রামুর সে ব্যাপারে কর্মীদেরকে দায়িত্ব ভাগ করে দেন।

সাধারণ মানুষ যাতে কোনরকম সমস্যা না থাকেন মমতা ব্যানার্জি সাধারণ মানুষের সুবিধার্থে বিভিন্ন রকম সরকারি প্রকল্প ঘোষণা করেছেন সেই সরকারি প্রকল্পগুলি সাধারণ মানুষ পাচ্ছেন কিনা তার খোঁজখবর নেন তিনি আরো বলেন সাধারণ মানুষ যদি আমাদের পাশে না থাকে তাহলে আমাদের কোন অস্তিত্বই থাকে না ।নিজেরা কোন আগবাড়িয়ে নিজের মতো সিদ্ধান্ত নিয়ে কোনো কাজ না করার নির্দেশ দেন । সাংগঠনিক আলোচনা ছাড়াও দলীয় কর্মসূচি নিয়ে আলোচনা হয়।

আলোক মুখার্জিকে সাংবাদিকরা প্রশ্ন করলে নিজেদের মধ্যে গোষ্ঠী কোন্দল আছে তার কিভাবে মোকাবেলা করছেন এ প্রশ্নের উত্তরে তিনি জানান একান্নবর্তী পরিবার গন্ডগোল থাকে তবে আমাদের বৃহৎপরিবারে তেমন কোন গন্ডগোল নেই যদি সামান্যতম কিছু থেকে থাকে তাহলে তা আমরা খুব দ্রুততার সহিত সমাধান করে নেব কোতুলপুর বিধানসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী সঙ্গীতা মালিক তিনি জানান সংগঠনকে মজবুত করতেই আজকের এই বিশেষ বৈঠক। আগামী দিনে দলীয় কর্মীদের কাজকর্মের রূপরেখা তৈরি করা হয়।

Advertisement

 

দলীয় কর্মীদের উদ্দেশ্যে বার্তা দেন মানুষের পাশে থেকে কাজ করতে হবে।সদ্য যোগদান করা নব্য বিধায়ক তন্ময় ঘোষ সেই প্রসঙ্গে সৌমিত্র খাঁ বলেছেন তন্ময় ঘোষ আবারো পা চাটতে চাটতে বিজেপী তে আসবে । এ প্রসঙ্গে অলোক মুখার্জী কে জিজ্ঞেস করা হলে তিনি বলেন সৌমিত্র খাঁ তার বক্তব্যের কোন সারবত্তা নেই তিনি সকালে এক রকম কথা বলে দুপুরে এক রকম বিকেলে একরকম রাত্রে আবার নটার পর আবার আলাদা রকম তিনি একসময় কংগ্রেসে ছিলেন তৃণমূলে ছিলেন আবার বিজেপিতে এখন আছেন ।কিন্তু তলে তলে গোপনে কালীঘাটে খোঁজখবর নিচ্ছেন আবার কবে আমাকে (সৌমিত্র খাঁ) ডাকবে । সুতরাং তার মাথার কোন ঠিক নেই এমনটাই জানালেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি অলোক মুখার্জি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here