যদি সত্যতা থাকে আইন তার মত করে ব্যবস্থা নেবে – দিলীপ ঘোষ

0
17

নিজেস্ব প্রতিনিধি ::২৪ঘন্টা লাইভ ::১ই সেপ্টেম্বর ::ব্যারাকপুর :: অভিষেক দিল্লী যাচ্ছেন – উনি কোথায় কি করতে যাচ্ছেন জানিনা। তবে শুনেছি ইডি ডেকেছে। ব্যাপারটা ইডি বুঝে নেবে।স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামানিকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের – অভিযোগ যে কেউ করতেই পারে। আমাদের নামেও একাধিক অভিযোগ দায়ের হয়েছে। যদি সত্যতা থাকে আইন তার মত করে ব্যবস্থা নেবে।

মনোজ মালব্যকে রাজ্য পুলিশের ডিজি – এইভাবে ডিজি করা যায় কিনা আমার জানা নেই। যারা প্রশাসনে আছেন তারা বলতে পারবেন। সবসময় আইন কানুন নিয়মের তোয়াক্কা না করে নিজের মত করে নিজের লোককে বসানো হচ্ছে বলে অভিযোগ করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। অন্য রাজ্যের ক্ষেত্রে যে নিয়ম আছে সেই নিয়ম মেনেই কেন্দ্র নাম পাঠাবে বলে জানান তিনি। অন্যদিকে তার অভিযোগ অনেকসময় কেন্দ্র যা জানতে চায় রাজ্য থেকে তা জানানো হয় ন।

Advertisement

দুই বিধায়কের বিজেপিতে যোগদান – এরা বিজেপির নেতা ছিলেন না। দলের টিকিট পেয়ে জিতেছিলেন। এদের বিরুদ্ধে দলবিরোধী আইনে ব্যবস্থা নেওয়া হবে। প্রয়োজনে আদালতের দারস্থ দল হবে বলে জানালেন রাজ্য বিজেপির সভাপতি।মুখ্যমন্ত্রীর কারখানার উদ্ধোধন – রাজ্যের মুখ্যমন্ত্রী মেলা খেলা এইসব উদ্ধোধন করেন। কখনও কারখানা উদ্ধোধন করেন নি। আমরা চায় এইরকম উদ্ধোধন আরও হোক। কারখানা হলে রাজ্যে কর্মসংস্থান হবে। বেকাররা চাকরি পাবে। যদিও কারখানা চালু হবে কিনা তা নিয়ে সংশয় প্রকাশ করেছেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here