রাজ্যে ভোটের ফলে ক্রমেই নবান্নের কাছাকাছি হচ্ছেন মমতা বন্দোপাধ্যায় ।

0
15

নিউজ ডেস্ক :: ২৪ ঘন্টা লাইভ :: ২রা,মে :: কোলকাতা :: পশ্চিমবঙ্গ বিধানসভার ২৯২টি আসনের ভোট গণনা আজ রবিবার সকাল আটটা থেকে শুরু হয়েছে। এতে দেখা যাচ্ছে, সময় যত বাড়ছে, ততই বিজেপির সঙ্গে ব্যবধান বাড়াচ্ছে মমতা বন্দোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেস।এখন পর্যন্ত কয়েক রাউন্ডের গণনা শেষ হয়েছে বিভিন্ন ভোটকেন্দ্রে। সেখানে তৃণমূল-বিজেপির প্রার্থীদের মধ্যে প্রচণ্ড লড়াইয়ের ইঙ্গিত স্পষ্ট। নন্দীগ্রামে সর্বশেষ খবরে জানা যাচ্ছে, মমতার থেকে এগিয়ে রয়েছেন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। তিনি তৃতীয় রাউন্ডের পর এগিয়ে আছেন চার হাজারের বেশি ভোটে।

তৃণমূল এগিয়ে আছে ২০৮ টি আসনে। আর বিজেপি এগিয়ে আছে ৮০টি আসনে। কংগ্রেস-বাম দল ও আইএসএফের গড়া সংযুক্ত মোর্চা এগিয়ে আছে ৩টি আসনে। বিধানসভার মোট আসন ২৯৪টি থাকলেও নির্বাচনের মধ্যে দুই প্রার্থীর মৃত্যু হওয়ায় দুটি আসনের নির্বাচন স্থগিত হয়। ফলে, আজ ২৯২টি আসনের ভোট গণনা শুরু হয়েছে কড়া নিরাপত্তার মধ্যেই।

এখনও পর্যন্ত যা ট্রেন্ড দেখা যাচ্ছে তাতে এটা একরকম প্রায় নিশ্চিত যে মমতা বন্দোপাধ্যায়ের দল তৃণমূল কংগ্রেসই নবান্নের গদিতে বসতে চলেছে । এই মাত্র পাওয়া খবরে জানা যাচ্ছে মমতা বন্দোপাধ্যায় নন্দীগ্রাম আসন থেকে ১২০০ ভোটার ব্যবধানে জয়ী হয়েছেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here