রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ এর নির্বাচনের পর আজ প্রথম বাঁকুড়া সফর |

0
15

অনিকেত বাউরী::২৪ঘন্টা লাইভ ::৭ই জুন ::বাঁকুড়া :: রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ আজ বাঁকুড়া পৌঁছন । নির্বাচনের পর এটিই তাঁর প্রথম বাঁকুড়া সফর । এদিন তিনি এখানে বাঁকুড়ার স্থানীয় বিজেপি নেতৃত্বের সাথে একটি সাংগঠনিক বৈঠক করেন । তিনি এই এলাকার লোকসভা নির্বাচনের ভালো ফলাফলের পরেও বিধানসভা নির্বাচনে আশানুরূপ ফলাফল না হওয়ার বিষয়ে আলোচনা করেন । বাঁকুড়ার রামপুর এলাকায় অবস্থিত লতা প্যালেসে আয়োজিত এই বৈঠকে বাঁকুড়া জেলার সমস্ত নেতা কর্মী বিধায়ক ও সাংসদ উপস্থিত ছিলেন ।

এদিনের বৈঠকে দিলীপ ঘোষের নেতৃত্বে শ্যামা প্রসাদ মুখার্জি দীন দয়াল উপাধ্যায়কে শ্রদ্ধাঞ্জলি দেওয়া হয়।এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেন যে যেভাবে এই রাজ্যের বিভিন্ন অঞ্চলে বিজেপি পার্টি অফিসের কাছে তাজা বোমা উদ্ধার করা হচ্ছে । বিজেপি কর্মীদের বাড়িতে পার্টি অফিসে বোমা মারা হচ্ছে তাতেই প্রমাণিত যে এই আইন শৃঙ্খলা বলে কিছু নেই আর পুলিশ ব্যর্থ । তিনি বলেন যে এখানে বিজেপি করলে তাকে মিথ্যা মামলায় জড়িয়ে দেওয়া হচ্ছে ।

Advertisement

তাঁর অভিযোগ যে রাজ্য সরকারের পক্ষ থেকে পুলিশকে ব্যবহার করে বিরোধীদের বিরুদ্ধে মিথ্যা মামলা করছে যাতে এই রাজ্যে বিরোধী বলে কিছু না থাকে । তিনি বলেন যে এই রাজ্যের সরকার এখানে শান্তি কায়েম করতে চান না । তিনি বলেন যে এই রাজ্যের মুখ্যমন্ত্রী স্বীকার করে নিয়েছেন যে তাঁর মন্ত্রীরা বালি কয়লা গরু পাচারের টাকা পান এখন নিতে মানা করছেন । তিনি বলেন যে এই রাজ্য দুর্নীতির কোনো তদন্ত সি আই ডি কে দিয়ে হবে না তার জন্য সি বি আই প্রয়োজন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here