শুভ্রাংশুর ফেসবুক বার্তা কিসের ইঙ্গিত – তোলপাড় বিজপুর !

0
32

রাজীব গুপ্ত :: ২৪ ঘন্টা লাইভ :: ২৯ শে মে :: বিজপুর :: আবার ফেসবুকে বেসুরো শুভ্রাংশু।

আবার নিজের পুরনো স্বভাবে ফিরলেন বীজপুর প্রাক্তন বিধায়ক । বিগত দিনে তার রাগ অভিমানের কথা সোশ্যাল মিডিয়াতে একাধিকবার দেওয়ার নজির রয়েছে । 

Subhrangshu Roy

2019 সালের লোকসভা  নির্বাচনে বিজপুর পিছিয়ে থাকায় হঠাৎ বিস্ফোরক দলত্যাগী হয়েছিলেন সেই সময়কার বীজপুর তৃনমূল বিধায়ক ও যোগদান করেছিলেন বিজেপিতে ।

লোকসভা নির্বাচন শেষে তার FB POST

শুধু তাই নয় সেই সঙ্গে মন্তব্য করেছিলেন যে তিনি অন্য দলে চলে গেলে বীজপুরে তৃণমূলের একটি কার্যালয়ে কিংবা পতাকা ধরার লোক খুঁজে পাওয়া যাবে না।

Advertisement

তারপরেই শয়ে শয়ে তৃণমূল নেতা-কর্মী ও পার্ষদ দের বিজেপিতে যোগদান করাতে নিয়ে যান দিল্লিতে । কিন্তু পরবর্তীতে সময় বদলাতে থাকে এবং একে একে সেইসব যোগদানকারীরা বেশিরভাগই ফিরে আসেন তৃণমূলে ।

একগুচ্ছ তৃণমূলীদের নিয়ে দিল্লিতে শুভ্রাংশু রায়

আর 2021 এর বিধানসভা নির্বাচনের ফলাফল বলে দিল যে “দিল্লি অভি দুর হ্য” 

সোশ্যাল মিডিয়ায় নিজের হার স্বীকারোক্তি শুভ্রাংশু রায়

পরাজিত হয়েছেন দু’বারের বিধায়ক ও মুকুল পুত্র শুভ্রাংশু রায় । বদলেছে সময়, “তৃণমূলের কর্মী খুঁজে পাওয়া যাবে না” যিনি বলেছিলেন আজ এই দুর্দিনে তার দলের কর্মীরাই তাকে খুঁজে বেড়াচ্ছেন ।

Advertisement

বীজপুরে আজ না দেখা যাচ্ছে বিজেপির ঝান্ডা ধরার লোক না একটি ক্লাবে বিজেপির পতাকা ।

Advertisement

যারা বলেছিলেন নির্বাচনের পর তৃণমূল শুধু একটি সাইনবোর্ড হয়ে থাকবে, আজ কোন একটি ক্লাবে অদৃশ্য বিজেপির সাইনবোর্ড ।

Advertisement 8240054075

তবে একটি সাইনবোর্ড আলোড়ন যুগিয়েছিল বিজপুর বাসী ও দলীয় কর্মীদের কাছে । সেটি হল শুভ্রাংশু রায় এর বাগমোর অবস্থিত ক্লিনিকের সামনে লাগানো মমতা ব্যানার্জিকে শুভেচ্ছা বার্তা ।

Advertisement

যখন নির্বাচনে পরাজিত হওয়ার পর দলীয় কর্মীদের, যারা দিনরাত এক করে প্রাণের ঝুঁকি নিয়ে তার নির্বাচনে পরিশ্রম করেছেন , তাদের পাশে থাকার সময় । তখন তিনি ব্যানার লাগালেন মুখ্যমন্ত্রীর শুভেচ্ছার ।

Advertisement

তারপর বিভিন্ন সংবাদ মাধ্যমে যখন ওঠে তার রাজনীতিক অনুপস্থিতির, দলীয় কর্মীদের বিপাকে ছেড়ে নিখোঁজ হওয়ার প্রশ্ন । তখনো তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে রাখলেন নিজের সাফাই ।

সোশ্যাল মিডিয়ায় শুভ্রাংশু রায় এর সাফাই

অবশ্যই তার পিতা ও মাতা বর্তমানে রয়েছেন করোন আক্রান্ত ।

কিন্তু গতকাল শনিবার তার সোশ্যাল মিডিয়ায় আরেকটি পোস্ট তাকে বেসুরো হওয়ার দিকে আরও একধাপ এগিয়ে দিলো বলে মনে করছে রাজনৈতিক মহল ।

শুভ্রাংশু রায় এর পোস্ট যাকে নিয়ে তোলপাড় বিজপুরের রাজনীতি মহল

তোলপাড় গোটা বিজপুর এর রাজনীতি। ফেসবুকে শুরু হল তার সমর্থক ও আলোচকদের বাকযুদ্ধ ।

শুভ্রাংশু রায়ের পোষ্টের উপর ফেসবুকে প্রতিক্রিয়া

কেউ কেউ তাকে সমর্থন জানাচ্ছে, অনেকেই তাঁকে তৃণমূলে ফিরে আসার আহবান করছেন, কিন্তু তৃণমূলের সর্মথকরা অনেকেই আবার তাকে তৃণমূলে ঢোকার ব্যর্থ চেষ্টা বলে কটূক্তিও করছেন ।

ফেসবুকে রাজনৈতিক প্রতিক্রিয়া

এবার দেখার বিষয়, যে শুভ্রাংশু রায় বাস্তবে কি করতে চলেছেন । তিনি দলতে আগেই হয়ে তৃণমূলের ঢুকবেন নাকি বাস্তবে আত্ম সমালোচনা করবেন ।

ফেসবুকে তার পোস্ট কে ঘিরে প্রতিক্রিয়ার ঝড়

আর এটা বলাও ভুল হবে না যে বর্তমানে বিজেপির একাধিক নেতা বিধায়ক ও সাংসদ রা এই নির্বাচনে বাংলায় সরকার না গড়তে পারায় হতাশ হয়ে তৃণমূলের ঢোকার দিকে পা এগিয়ে রয়েছেন । কারণ মাছ যেভাবে জল ছাড়া থাকতে পারেন না, ঠিক সেরকম কিছু রাজনৈতিক ব্যক্তিত্ব আছে যাদের সরকার পক্ষে ছাড়া বিপক্ষে থাকা অসম্ভব ।

সম্ভাব্য তৃণমূল গামী বিজেপি নেতৃত্ব

বিশ্বস্ত সূত্রে খবর খুব শীঘ্রই ব্যারাকপুর শিল্পাঞ্চল জুড়ে এক বড়োসড়ো ধ্বস নামতে চলেছে । তৃণমূলের সাথে তাদের কথাবাত্রা অনেকটাই এগিয়ে গিয়েছে । তাই এবার দেখার বিষয় যে, তারা কারা ?

Adv
Adv : Keshari Light House

আর 2019 এর পর থেকে যে নেতারা তৃণমূল ত্যাগ করার পর দলনেত্রী কে মানসিক রোগী, অহংকারী এমনকি হিটলারের সঙ্গেও তাকে তুলনা করতে পিছলেনে না যারা ।

তারা আবার দলে ফিরে আসতে কি অজুহাত দেবেন ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here